মনোমালিন্য ভুলে স্বামীর সঙ্গে ফের রোমান্সে পুনম

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ সেপ্টেম্বর ২০২০, ১২:২৪ | প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর ২০২০, ১২:১১

পুনম পান্ডে কিছুদিন আগেই বলেছিলেন স্বামী স্যাম বোম্বের মুখ আর কোনওদিন দেখতে চান না। স্যাম যা করেছেন তার কোনও ক্ষমা নেই। স্যামের পাশবিক আচরণে এতটাই মানসিক আঘাত পেয়েছেন যে বিচ্ছেদ মামলাও দায়ের করেছেন। তবে রবিবার পুনম জানান, সব মিটমাট হয়ে গিয়েছে। একসঙ্গে দেখাও গিয়েছে তাদের। এমনকী নিজের ইনস্টাগ্রামে স্যাম তাদের বিয়ের একটি ছবিও আপলোড করেছেন।

পুনম বলেন, 'আমরা সব ভুল বোঝাবুঝি মিটিয়ে ফেলেছি। সব মনোমালিন্য দূর করে আবার আমরা একসঙ্গে থাকব। আসলে আমরা দুজন একে অপরকে খুব ভালোবাসি। পাগলের মতো ভালোবাসি। এটা তো অস্বীকার করার উপায় নেই , যে কোনও সম্পর্কেই সমস্যা থাকে'।

স্যাম বলেন,' সব আবার আগের মতো হয়ে গিয়েছে। আসলে পুরো ব্যাপারটাই বড্ড বাড়াবাড়ি হয়ে গিয়েছে। এখন আমরা একসঙ্গে আছি। কিছুতেই আর কাছছাড়া হব না। একসঙ্গেই থাকব'। তবে তাঁদের এহেন জবাবে একটু অবাকই হয়েছেন অনেকেই।

বিয়ের ২১ দিনের মাথায় গোয়ায় হানিমুনে গিয়ে স্বামী স্যাম বোম্বের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ এনেছিলেন পুনম। এরপর গত মঙ্গলবার রাতেই গোয়া পুলিশ পুনমের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে স্যামকে। পুনমেরও মেডিক্যাল পরীক্ষা হয়। যদিও পরেরদিন ব্যক্তিগত বন্ডে ২০ হাজার টাকা জরিমানা দিয়ে জামিন পান স্যাম।

গত সপ্তাহেই ইনস্টাগ্রাম থেকে তার ও পুনমের যাবতীয় ছবি মুছে ফেলেন স্যাম। অভিযোগপত্রে পুনম বলেছিলেন, স্যাম তার উপর অকথ্য নির্যাতন চালিয়েছে। হুমকি দিয়েছে। কোনও ক্রমে ঘর থেকে ছুটে বেরিয়ে এসে তিনি নিজের প্রাণ বাঁচিয়েছেন।

উল্লেখ্য, এর আগে পুনম পান্ডে বলেছিলেন, 'আমার সম্পর্কে বিভিন্ন কিছু প্রতিবেদনে বের হচ্ছে, কিছু লোকজন আমার খারাপ কথা বলছেন, বুঝতে পারছি না কেন! তবে আমি একটুও মিথ্যা বলছি না। এই মুহূর্তে এই লোকটি (শ্যাম বম্বে) আমার সামনেই বসে রয়েছে। আমি ওর সামনেই বলছি ও আমার ভিডিয়ো বিক্রি করে টাকা রোজগার করে। আর লোকজন আমার সম্পর্কেই খারাপ কথা বলছেন।'

(ঢাকাটাইমস/২৮ সেপ্টেম্বর/আরজেড/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :