‘এশিয়াওয়ান ফাস্টেস্ট গ্রোইং ব্র্যান্ড ও লিডার’ অ্যাওয়ার্ড পেল আহমেদ ফুড

নিজস্ব প্রতিবেদক
 | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৮:১২

আহমেদ ফুড প্রোডাক্টস (প্রাইভেট) লিমিটেড বাংলাদেশের একটি বৃহৎ খাবার প্রস্তুতকারক প্রতিষ্ঠান। সম্প্রতি এই প্রতিষ্ঠানকে আন্তর্জাতিক ম্যাগাজিন এশিয়াওয়ান ও ইউনাইটেড রিসার্চ সার্ভিসেস (ইউআরএস) দেশের ‘ফাস্টেস্ট গ্রোইং ব্র্যান্ড হিসেবে স্বীকৃতি প্রদান করেছে।

একই সঙ্গে আহমেদ ফুড প্রোডাক্টস লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মিনাহাজ আহমেদকে বাংলাদেশের খাদ্য উৎপাদন ও প্রক্রিয়াকরণ শিল্পের জন্য ‘ফাস্টেস্ট গ্রোইং লিডার’ হিসেবে স্বীকৃতি দিয়েছে তারা।

বাংলাদেশের শিল্প ও অর্থনীতিতে ২০১৯-২০ বর্ষে খাদ্য উৎপাদন ও প্রক্রিয়াকরণ ক্যাটাগরিতে বিশেষ অবদান রাখার জন্য সম্প্রতি এই প্রতিষ্ঠান ও প্রতিষ্ঠানের ডিএমডি-কে এই বিশেষ স্বীকৃতি প্রদান করা হয়।

এশিয়াওয়ান সিঙ্গাপুরের একটি বিখ্যাত ম্যাগাজিন, যেটি জীবনধারা, ব্যবসা এবং অন্যান্য বিষয়ে সংবাদ ও বিষয়বস্তু প্রকাশ করে থাকে এবং তার ভিত্তিতে ইউনাইটেড রিসার্চ সার্ভিসেস তাদের ব্যবসায়িক উদ্ভাবনের জন্য বিভিন্ন দেশের প্রতিভাবান উদ্যোক্তা ও প্রতিষ্ঠানকে বিভিন্ন স্বীকৃতি প্রদান করে থাকে। আর এই পুরস্কারটি ইউনাইটেড রিসার্চ সার্ভিসেসর তেমনি একটি বিশেষ সম্মাননা।

এই স্বীকৃতি সম্পর্কে আহমেদ ফুড-এর ডিএমডি মিনহাজ আহমেদ বলেন, প্রতিষ্ঠানটিকে ‘ফাস্টেস্ট গ্রোইং ব্র্যান্ড’ এর দিকে নিয়ে যাওয়া এবং বিশ্বের সামনে সুযোগ ও উন্নয়নের মাধ্যম হিসাবে বাংলাদেশের প্রতিনিধিত্ব করা একটি গর্বের বিষয়। আমরা সবসময় আমাদের গ্রাহকদের গুণগত মানের খাদ্য সামগ্রী সরবারহে প্রতিজ্ঞাবদ্ধ এবং এই পুরস্কার তারই প্রতিফলন। তিনি এ উদ্যোগের সাফল্য অর্জনের সহায়তা করায় প্রতিষ্ঠোনের সকল কর্মকর্তা ও গ্রাহকদের ধন্যবাদ জানান।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/জেআর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :