আ.লীগের প্রার্থীকে ‘মুর্খ’ বললেন সালাউদ্দিন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ অক্টোবর ২০২০, ১৮:৩৮

ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মনিরুল ইসলাম মনুকে ‘মুর্খ’ আখ্যা দিয়ে বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদ বলেছেন, ‘কোথা থেকে এক মুর্খকে আওয়ামী লীগ মনোনয়ন দিয়েছে যে সে প্রতিপক্ষ সম্পর্কে কোনো ধারণাই রাখে না।’

বৃহস্পতিবার বিকালে নির্বাচনী গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

সালাউদ্দিন বলেন, আওয়ামী লীগের প্রার্থী কতটা অজ্ঞ যে তিনি সে আমাকে বহিরাগত বলেন। সে বলে আমি নাকি এ এলাকার না। আমি যদি এ এলাকার না হই, তবে কিভাবে এ এলাকার এত উন্নয়ন করলাম।

তিনি বলেন, আমি এই এলাকার এ মাটির সন্তান। আওয়ামী লীগের প্রার্থী এ এলাকার সন্তান না। সে এখনও এ এলাকাতেও বসবাস করে না, গেণ্ডারিয়া থাকে। তার প্রধান নির্বাচনী অফিস মীর হাজিরবাগ; সেটাও এ এলাকাতে না। আর আমার নির্বাচনী অফিস এ এলাকায় এবং আমার নিজের বাড়িতে। অথচ আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী অফিস অন্যের ঠিকানায়।

এসময় তিনি আরো বলেন, আমি এ এলাকার যে উন্নয়ন করেছি আগামী ১৭ অক্টোবর সুষ্ঠু নির্বাচন হলে এ এলাকায় ধানের শীষ বিপুল ভোটে বিজয়ী হবে।

এর আগে বিকাল সাড়ে তিনটায় শনির আখরা এলাকার চব্বিশ ফিট থেকে নির্বাচনী গণসংযোগ শুরু করে জিয়া স্বরণী, গ্যাস রোড, জনতাবাগ চৌরাস্তা মোড়, জনতাবাগ জোড়া খাম্বা রোড দিয়ে রায়েরবাগ বিশ্বরোডে উঠলে পুলিশি বাঁধায় প্রচারণা শেষ করতে বাধ্য হন বিএনপি প্রার্থী।

প্রচারণাকালে বিএনপির প্রার্থীর সাথে ঢাকা মহানগর দক্ষিন বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন, শ্রমিকদলের সাধারন সম্পাদক মাহবুব আলম বাদল, যাত্রাবাড়ী থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান ভাণ্ডারী, সহ সভাপতি আনোয়ার হোসেন সর্দার, সহ সম্পাদক মাসুম দেওয়ান, সাঈদ আহমেদ শাহিন, হাসান মোহাম্মদ জাহাঙ্গীর মেম্বার, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের সহ সভাপতি হাফিজ উদ্দিন, যুগ্ম সম্পাদক আরমান হোসেন, ডেমরা থানা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক তাজ মাহমুদ, যাত্রাবাড়ী থানা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম রফিক, শান্ত ইসলাম জুম্মনসহ আরো অনেকে।

(ঢাকাটাইমস/০৮অক্টোবর/বিইউ/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

অসুস্থ নেতাকর্মীদের দেখতে হাসপাতালে যুবদল নেতা মুন্না

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের আইন উপসম্পাদক হলেন জার্জিস বিন এরতেজা

রাজধানীর ৩৫টি স্পটে যুবলীগের সুপেয় পানি, স্যালাইন ও ছাতা বিতরণ

ওলামা দলের ৫ সদস্যের আংশিক কেন্দ্রীয় কমিটি ঘোষণা

প্রভূ রাষ্ট্রের পরিকল্পনায় ফরিদপুরে দুই সহোদরকে হত্যা করা হয়েছে: রাশেদ প্রধান

বীর মুক্তিযোদ্ধা গাজী ফজলুর রহমানের মৃত্যুবার্ষিকীতে দোয়া

যদি বন্ধু হও সীমান্তে অহরহ গুলি কেন, ভারতকে ফারুক

শনিবার স্কুল খোলা রেখে শিশুদের মৃত্যুর মুখে ঠেলে দেওয়া হচ্ছে: রিজভী

সিদ্ধান্ত উপেক্ষা করে নির্বাচনে যাওয়ায় বিএনপির ৭৩ নেতা বহিষ্কার

‘ফরিদপুরে সহোদর হত্যায় প্রভাবশালীদের এখনো গ্রেপ্তার করেনি প্রশাসন’

এই বিভাগের সব খবর

শিরোনাম :