ভগ্নিপতির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, কিশোরী অন্তঃসত্ত্বা

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ অক্টোবর ২০২০, ১৯:৩৪

ময়মনসিংহের ভালুকায় ৫ম শ্রেণিতে পড়ুয়া এক কিশোরী শ্যালিকাকে ভয় দেখিয়ে ভগ্নিপতি একাধিকবার ধর্ষণ করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে ওই কিশোরী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা।

ঘটনাটি ঘটে উপজেলার ধীতপুর ইউনিয়নের ধলীয়া গ্রামে।

এ ঘটনায় ওই ছাত্রীর বড় বোন বাদী হয়ে বৃহস্পতিবার রাতে অভিযুক্ত ভগ্নিপতি মানিক চন্দ্র দেবনাথকে আসামি করে মামলা করেছেন।

মানিক চন্দ্র দেবনাথ জেলার ইশ্বগঞ্জ উপজেলার রাজিবপুর ইউনিয়নের বিঘাগ্রা গ্রামের মৃত অবনি চন্দ্র দেবনাথের ছেলে।

এদিকে, মামলার পরপরই পুলিশ মানিক দেবনাথকে গ্রেপ্তার করে। শুক্রবার তাকে আদালতে পাঠানো হয়েছে এবং জবানবন্দি প্রদানের জন্য ওই ছাত্রীকেও আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, মানিক চন্দ্র দেবনাথ ১০-১১ বছর আগে ভালুকা উপজেলার ধলীয়া গ্রামের ওই ছাত্রীর মেজ বোনকে বিয়ে করেন। বিয়ের পর শ্বশুরবাড়ির পাশেই বসতি গড়েন তিনি।

এদিকে, কিছুদিন আগে বোনের বাচ্চা হওয়ায় ওই ছাত্রী ভগ্নিপতি মানিক দেবনাথের বাড়ি গিয়ে রান্নাবান্নার কাজ করে দিত। ওই সুযোগে ভগ্নিপতি মাঝে মধ্যেই শ্যালিকার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিত। তখন ওই শিশু বিষয়টি প্রকাশ করে দেয়ার কথা বললে মানিক তাকে বিভিন্নভাবে তাকে ভয় দেখাত।

এ অবস্থায় গত ২৮ মার্চ মেয়েটি তার ওই বোনের বাড়িতে ঘুমাতে যায়। আর এই সুযোগে মানিক দেবনাথ ওই রাতে ভয় দেখিয়ে ওই শিশুকে ধর্ষণ করে। পরবর্তীতে একই কায়দায় মানিক ওই ছাত্রীর সাথে একাধিকবার শারীরিক সম্পর্ক করেন। একপর্যায়ে ওই ছাত্রী অন্তসত্ত্বা হয়ে পড়ে।

বিষয়টি জানাজানি হলে পরিবারের লোকজন ময়মনসিংহের একটি ক্লিনিকে নিয়ে পরীক্ষা করিয়ে জানতে পারেন ওই কিশোরী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা।

ভালুকা মডেল থানার ওসি মাইন উদ্দিন জানান, ওই ঘটনায় থানায় মামলা হয়েছে। মামলার আসামি মানিক চন্দ্রকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে ময়মনসিংহ কারাগারে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৯অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :