বড়লেখায় তরুণীকে ধর্ষণের অভিযোগে দুজন কারাগারে

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ অক্টোবর ২০২০, ২১:৪৫

মৌলভীবাজারের বড়লেখায় এক তরুণীকে(১৮) ধর্ষণ ও ধর্ষণে সহযোগিতার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তাররা হলেন, বাজার পাহারাদার দেলোয়ার হোসেন (২৫) ও সিএনজি চালক আলী আহমদ (১৮)। শুক্রবার রাতে শাহবাজপুর বাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দেলোয়ার হোসেন বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের বাদেপুকুরিয়া গ্রামের বাসিন্দা এবং আলী আহমদ উপজেলার চুকারপুঞ্জি গ্রামের বাসিন্দা।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম সরদার। তিনি বলেন, ধর্ষণ ও ধর্ষণে সহযোগিতার অভিযোগে শুক্রবার বড়লেখা থানায় দুজনের নামে মামলা করেছেন এক তরুণী। মামলার পর ওই দিন রাতেই পুলিশ অভিযান চালিয়ে শাহবাজপুর বাজারের পাহারাদার ও একজন সিএনজি চালককে গ্রেপ্তার করেছে।

মামলা সূত্রে জানা গেছে, নানা অসুস্থের খবর পেয়ে খালাতো ভাইকে সঙ্গে নিয়ে শুক্রবার সকালে নানাকে দেখতে খালার বাড়ি থেকে নানাবাড়ি যাওয়ার জন্য রওয়ানা হন ওই তরুণী। পরে শাহবাজপুর বাজারে এসে খালাতো ভাই ওই তরুণীকে সিএনজিচালিত অটোরিকশাচালক আলী আহমদের গাড়িতে তুলে দেন। পথে চালক শাহবাজপুর বাজারের পাহারাদার দেলোয়ারকে উঠান। এক পর্যায়ে নির্জন স্থানে নিয়ে আলী আহমদের সহযোগিতায় দেলোয়ার ওই তরুণীকে ধর্ষণ করে।

ওসি জাহাঙ্গীর বলেন, গ্রেপ্তার দুজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার হওয়া তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১০অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :