টসে জিতে তামিম বাহিনীকে ব্যাটিংয়ে পাঠালো মাহমুদুল্লাহ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০২০, ১৩:৩১

১১ অক্টোবর থেকে শুরু হয়েছে বিসিবি প্রেসিডেন্টস কাপ। আজ দ্বিতীয় ম্যাচে একে অপরের মুখোমুখি হয়েছে তামিম একাদশ ও মাহমুদুল্লাহ একাদশ। ইতোমধ্যেই টসে জিতে তামিম একাদশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন মাহমুদুল্লাহ একাদশের অধিনায়ক মাহুমুদুল্লাহ রিয়াদ।

প্রথম ম্যাচে নাজমুল হোসেন শান্তর দল নাজমুল একাদশের বিপক্ষে হার দিয়ে টুর্নামেন্ট শুরু করেছে মাহমুদুল্লাহ একাদশ। দ্বিতীয় ম্যাচে জয়ে ফিরতে মাহমুদুল্লাহ একাদশে এসেছে দুই পরিবর্তন। সুমন খান ও মেহেদী হাসান মিরাজ ঢুকেছেন একাদশে, বাদ পড়েছেন রাকিবুল হাসান ও আবু হায়দার রনি। অন্যদিকে তামিম একাদশে সুযোগ পাননি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক আকবর আলী।

একনজরে দুই দলের একাদশ:

মাহমুদুল্লাহ একাদশ:

মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাঈম শেখ, লিটন কুমার দাস, ইমরুল কায়েস, মুমিনুল হক সৌরভ, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), সাব্বির হোসেন রুম্মন, মেহেদী হাসান মিরাজ, আমিনুল ইসলাম বিপ্লব, সুমন খান, রুবেল হোসেন, এবাদত হোসেন চৌধুরী।

তামিম একাদশ:

তামিম ইকবাল (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, এনামুল হক বিজয় (উইকেটরক্ষক), মোহাম্মদ মিঠুন, শাহাদাত হোসেন দিপু, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান, তাইজুল ইসলাম, মোহাম্মদ শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান ও মিনহাজুল আবেদীন নান্নু।

(ঢাকাটাইমস/১৩ অক্টোবর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :