অবসর ভেঙে ফিরে এসো এবি: রবি শাস্ত্রী

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০২০, ১৯:৫২

২০১৮ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে আচমকা অবসর নিলেও আইপিএলে দিব্যি খেলে চলেছেন এবি ডি ভিলিয়ার্স। টি-টোয়েন্টি ক্রিকেটে বিধ্বংসী ব্যাটসম্যানদের মধ্যে একজন যে প্রোটিয়া ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স তা নিয়ে কারোর সন্দেহের অবকাশ নেই। তিনি যে এখনও ফুরিয়ে যাননি তার প্রমাণ মিলেছে সোমবারই কেকেআরের বিরুদ্ধে আইপিএলের ম্যাচে।

শারজায় ‘মরু ঝড়’ এবি ডি-র ব্যাটে। ৩৩ বলে অপরাজিত ৭৩ রানের ইনিংস খেলেছেন তিনি। আর তার পরেই ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রবি শাস্ত্রী ডি ভিলিয়ার্সকে অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে আসার অনুরোধ জানিয়েছেন।

প্রসঙ্গত অবসর ভেঙে ২০১৯ ক্রিকেট বিশ্বকাপে খেলতে চেয়েছিলেন এবি ডি। কিন্তু তা সম্ভব হয়নি। এরপর ২০২০ সালে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার জার্সিতে এবি ডি-র ফেরার বিষয়ে বিশ্ব ক্রিকেটে জোর গুঞ্জন শুরু হয়। দক্ষিণ আফ্রিকার কোচ মার্ক বাউচারের কথায় উদ্বুদ্ধ হয়ে ফের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার পরিকল্পনা করে ফেলেন এবি ডি ভিলিয়ার্স। কিন্তু সেই সব পরিকল্পনায় জল ঢেলে দেয় মারণ ভাইরাস করোনা।

তবে আইপিএলে নাইটদের বিরুদ্ধে ডি ভিলিয়ার্সের দুর্ধর্ষ ইনিংস দেখে টিম ইন্ডিয়ার কোচ রবি শাস্ত্রী গোটা ক্রিকেট বিশ্বের তরফে অবসর ভেঙে আবার আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে আসার জন্য ডিভিলিয়ার্সকে অনুরোধ জানিয়েছেন।

টুইটারে শাস্ত্রী লিখেছেন, ‘গতকাল আমরা যা দেখেছি তা অবিশ্বাস্য! সেই একইরকম মেজাজ পাচ্ছি সকালেও। এবি ডি ভিলিয়ার্স তোমাকে আন্তর্জাতিক ক্রিকেট আবার ফিরে পেতে চায়, অবসর ভেঙে ফিরে এসো। অনেক ভালো খেলা হবে।’

(ঢাকাটাইমস/১৩ অক্টোবর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :