ভোলায় সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর সহায়তার চেক বিতরণ

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ অক্টোবর ২০২০, ১৫:৩৮ | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০২০, ১৫:২৯

ভোলা জেলার সাংবাদিকদের মধ্যে করোনাকালীন পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। সোমবার দুপুর ১২টার দিকে ভোলা প্রেসক্লাব মিলনায়তনে ভোলায় কর্মরত ৭১ জন সাংবাদিকের মাঝে এ চেক বিতরণ করা হয়।

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আয়োজনে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অনলাইনে যুক্ত হয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সাংসদ তোফায়েল আহমেদ।

এ সময় তিনি বলেন, করোনাকালীন প্রতিটি সেক্টরেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর্থিক সহায়তা দিয়েছেন। তার সুযোগ্য নেতৃত্বের কারণেই বাংলাদেশে করোনা সংক্রমণ অনেকটা নিয়ন্ত্রণে আছে। করোনাকালে অসহায় মানুষের জন্য খাদ্যসামগ্রীসহ নগদ অর্থ সহায়তা দিয়েছেন প্রধানমন্ত্রী। এমনিভাবে প্রতিটি সেক্টরে ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা দিয়েছেন তিনি।

তোফায়েল আহমেদ বলেন, করোনাকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেয়া পদক্ষেপের কারণেই দেশের উন্নয়ন অব্যাহত রয়েছে। ব্যবসা বাণিজ্য থেকে শুরু করে সব ক্ষেত্রেই অগ্রগতি হয়েছে। অর্থাৎ প্রধানমন্ত্রীর নির্দেশগুলো সঠিকভাবে মেনে চললে আর কোনো সমস্যা থাকবে না।

অনুষ্ঠানে ভোলা প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন ও ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।

প্রেসক্লাব সাধারণ সম্পাদক অমিতাব অপুর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শংকর কুমার বিশ্বাস, মুক্তিযোদ্ধা কমান্ডার দোস্ত মাহমুদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠান শেষে ভোলা জেলায় কর্মরত ৭১ জন সাংবাদিকের প্রত্যেককে ১০ হাজার টাকা করে মোট সাত লাখ ১০ হাজার টাকার চেক তুলে দেয়া হয়। সভায় সাংবাদিকরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানা উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন।

(ঢাকাটাইমস/১৯অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :