লঞ্চের বন্ধ কেবিনে মিলল তরুণীর লাশ

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২২ অক্টোবর ২০২০, ১৮:১৬ | প্রকাশিত : ২২ অক্টোবর ২০২০, ১৮:০৭

চাঁদপুরে লঞ্চ এমভি আব-এ জমজম লঞ্চের দ্বিতীয় তলার বন্ধ স্টাফ কেবিন থেকে অজ্ঞাত পরিচয় এক তরুণীর (২০) লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর লঞ্চঘাটে কেবিন থেকে লাশটি উদ্ধার করে নৌ পুলিশ। এই কক্ষটি লঞ্চের গিজার সুজন মোল্লা, রাসেল ও মাসুম ব্যবহার করতেন।

গিজার সুজন মোল্লা জানান, বুধবার রাত সাড়ে ১১টায় চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে লঞ্চটি। সাড়ে ৬০০ টাকার বিনিময়ে আমি একটি যুবক ও মেয়েকে কেবিনটি ভাড়া দেই। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় কেবিনটি পরিষ্কার করতে গেলে কক্ষটি তালা বন্ধ পাই। পরে টিকেট কাউন্টারে গিয়ে খবর নিলে কোন চাবি দেওয়া হয়নি বলে জানা যায়। কেবিন খুললে তরুণীর লাশ আমরা দেখতে পাই।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার বলেন, আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি, গত রাতে ঢাকা থেকে একজন পুরুষ আর এ মেয়েটি লঞ্চে উঠে। পরে ওই কেবিনে উঠেন তারা। সেটি লঞ্চের চালকদের কেবিন। তারা সেটি অনেক সময় ভাড়াও দেন।

তিনি বলেন, পরে বৃহস্পতিবার লঞ্চের স্টাফরা ওই কেবিনের দরজা বন্ধ দেখেন। এরপর বিষয়টি পুলিশকে জানালে আমরা ঘটনাস্থল পরিদর্শন করি।

তিনি বলেন, তরুণীর গায়ে থাকা ফিতা গলায় পেচিয়ে হত্যা করা হয়েছে। সঙ্গে থাকা ব্যক্তি পালিয়ে গেছেন। যেহেতু যাত্রী হিসেবে এক ব্যক্তি কক্ষটি ভাড়া নিয়েছেন। তাই ধারণা করা হচ্ছে- হত্যাটি একজনই করতে পারে। তবে ধর্ষণের পর হত্যা হয়েছে কিনা- তা ময়নাতদন্তের পর জানা যাবে। এ ঘটনায় লঞ্চের তিনজন স্টাফকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

(ঢাকাটাইমস/২২অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :