করোনায় আক্রান্ত রোনালদিনহো

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ অক্টোবর ২০২০, ১৪:৩৯

প্রাণঘাতি করোনাভাইরাসের আক্রান্ত ব্রাজিল ফুটবল সাবেক তারকা খেলোয়াড় রোনালদিনহো। করোনায় আক্রান্ত হবার খবরটি নিজেই নিশ্চিত করেছেন ব্রাজিল ও বার্সেলোনার সাবেক মিডফিল্ডার রোনালদিনহো।

গত শনিবার বেলো হরিজোন্তে একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন রোনালদিনহো। সেখানেই করোনা পরীক্ষা করান তিনি। পরে তার করোনা পরীক্ষা রিপোর্ট পজিটিভ আসে।

রোববার নিজের ইনস্টাগ্রাম একটি ভিডিওতে রোনালদিনহো জানান, ‘আমি শনিবার থেকে বেলো হরিজোন্তে আছি। এখানে এসেছিলাম একটি অনুষ্ঠানে যোগ দিতে। কোভিড-১৯ পরীক্ষা করিয়েছি, আমার রিপোর্ট পজিটিভ এসেছে। তাই আমি এখানে স্বেচ্ছা-আইসোলেশনে আছি। যাতে আমার দ্বারা আর কারও ক্ষতি না হয়। কিন্তু আমি এখন ভালো আছি, শরীরে কোনও উপসর্গ নেই। তবে এবারের এই ইভেন্টে অংশগ্রহণ করা হবে না। শিগগিরই আমরা একত্রিত হবো।’

ব্রাজিলের পঞ্চম বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক রোনালদিনহো, ১৯৯৯ থেকে ২০১৩ পর্যন্ত ব্রাজিলের জার্সিতে ৯৭ ম্যাচ খেলেছেন। গোল করেছেন ৩৩টি।

১৭ বছরের ক্যারিয়ারে বিভিন্ন ক্লাবের হয়েও খেলেছেন রোনালদিনহো। বার্সেলোনা ছাড়াও প্যারিস সেন্ট জার্মেই, এসি মিলানের মত ক্লাবে খেলেছেন রোনালদিনহো। ২০০৫ সালে ব্যালন ডি’অর জিতেছেন তিনি। দু’বার ফিফার বর্ষসেরা খেলোয়াড়ও হয়েছেন রোনালদিনহো।

তবে চলতি বছরটা খুবই খারাপ যাচ্ছে রোনালদিনহোর। মার্চে প্যারাগুয়েতে নকল পাসপোর্ট নিয়ে প্রবেশ করতে গিয়ে ভাই রবার্তো অ্যাসিসসহ জেলে যেতে হয় তাকে। ৩২ দিন কারাবাসের পর প্যারাগুয়ের একটি হোটেলে গৃহবন্দী থাকতে হয় রোনালদিনহোকে। গত আগস্টে তাদের সাজা শেষ হয়।

(ঢাকাটাইমস/২৬ অক্টোবর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :