বুধবার দেখা যাবে মেসি-রোনালদো দ্বৈরথ!

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ অক্টোবর ২০২০, ১৭:৩৪

এল ক্ল্যাসিকোয় মুখোমুখি হয়েছিল বার্সেলোনা-রিয়াল মাদ্রিদ। সেখানে মেসি থাকলেও ছিলেন না ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে বুধবার চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের খেলায় জুভেন্তাস-বার্সেলোনা মুখোমুখি হচ্ছে। ফলে আবারও একসঙ্গে দেখা যেতে পারে দুই মহারথীকে।

কিন্তু বাদ সেধেছে রোনালদোর করোনা সংক্রমণ। ক’দিন আগে স্প্যানিশ মিডিয়ায় খবর বেরিয়েছিল দ্বিতীয়বার করোনা পজিটিভ হওয়ায় খেলতে পারবেন না সিআর সেভেন। তবে খবরটি সঠিক নয় বলে গতকাল ভিন্ন তথ্য দিয়েছেন জুভেন্তাস কোচ আন্দ্রে পিরলো। তার কথানুসারে, ম্যাচের ২৪ ঘণ্টা আগ পর্যন্ত করোনা নেগেটিভ হলে খেলার সুযোগ আছে রোনালদোর।

পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী করোনা পজিটিভ হন গত ১৩ অক্টোবর। ওই সময় তিনি পর্তুগালের হয়ে উয়েফা ন্যাশন্স কাপের ম্যাচ খেলার অপেক্ষায় ছিলেন। তবে পরীক্ষার ফল পাওয়ার পরদিনই তিনি পর্তুগাল থেকে ইতালিতে ফিরে যান। লক্ষ্য ছিল ইতালির আইসোলেশন নীতিমালার শর্ত পূরণ করে ২৮ অক্টোবরের ম্যাচে যেন নামা যায়।

কিন্তু দু’দিন আগে মাদ্রিদভিত্তিক মার্কাসহ একাধিক গণমাধ্যম জানায়, দ্বিতীয়বার করোনা পরীক্ষায় পজিটিভ হয়েছেন রোনালদো; উয়েফার প্রটোকল অনুসারে ম্যাচের এক সপ্তাহ আগে করোনা নেগেটিভ না হওয়ায় তিনি বার্সার বিপক্ষে খেলতে পারবেন না। শনিবার এ বিষয়ে জিজ্ঞেস করা হলে জুভেন্তাস কোচ পিরলো বলেন, ‘এখন পর্যন্ত এমন কোনো খবর নেই। আজ সকালেই পরীক্ষা করানো হয়েছে। আমরা ফলের অপেক্ষায় আছি।’

রোনালদো সুস্থ আছেন জানিয়ে ইতোমধ্যে উয়েফার কাছে শারীরিক অবস্থার কাগজপত্র পাঠিয়ে দিয়েছে জুভেন্তাস। ম্যাচটির ২৪ ঘণ্টা আগে করোনা নেগেটিভ হলে খেলতে পারবেন বলে জানিয়েছেন পিরলো। সেক্ষেত্রে মঙ্গলবার পর্যন্ত নেগেটিভ হওয়ার সুযোগ পাচ্ছেন রোনালদো। ম্যাচটি ইতালিতে হতে যাওয়ায় সুবিধা হচ্ছে তার। শেষ পর্যন্ত যদি রোনালদো মাঠে নামেন, সেটি হবে আড়াই বছর বিরতির পর মেসি-রোনালদোর প্রথম দেখা। সর্বশেষ তারা মুখোমুখি হয়েছিলেন লা লিগায়। চ্যাম্পিয়ন্স লিগে দু’জনের শেষ দেখা অবশ্য নয় বছর আগে।

(ঢাকাটাইমস/২৬ অক্টোবর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :