চ্যাম্পিয়ন্স লিগে ম্যানসিটি-অ্যাতলেটিকোর জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ অক্টোবর ২০২০, ১৩:১৮ | প্রকাশিত : ২৮ অক্টোবর ২০২০, ১২:২৬

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে মঙ্গলবার মার্সেইয়ের বিপক্ষে ৩-০ গোলে জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। এই জয়ের ফলে ৬ পয়েন্ট নিয়ে তারা গ্রুপ ‘সি’তে শীর্ষে রয়েছে। আর ২ ম্যাচে শূন্য পয়েন্ট নিয়ে মার্সেই আছে সবার নিচে।

এদিন ম্যাচের ১৮তম মিনিটে তোরেসের গোলে এগিয়ে যায় ম্যানচেস্টার সিটি। প্রথমার্ধে আর কোনো গোল হয়নি। দ্বিতীয়ার্ধে ম্যাচের ৭৬তম মিনিটে গুন্দোগনের গোলে ব্যবধান ২-০ করে ম্যানসিটি। ৮১তম মিনিটে রাহিম স্টার্লিং ব্যবধান ৩-০ করেন।

এই গ্রুপের অন্য ম্যাচে অলিম্পিয়াকোসকে ২-০ গোলে হারিয়েছে পোর্তো। ৩ পয়েন্ট নিয়ে গ্রুপে পোর্তো আছে দ্বিতীয় অবস্থানে। ৩ পয়েন্ট নিয়ে অলিম্পিয়াকোস আছে তৃতীয় অবস্থানে।

একই দিন ‘এ’ গ্রুপের ম্যাচে আরবি সলজবার্গকে ৩-২ গোলে হারিয়েছে অ্যাতলেটিকো মাদ্রিদ। ৩ পয়েন্ট নিয়ে গ্রুপে অ্যাতলেটিকোর অবস্থান দ্বিতীয়। আর ১ পয়েন্ট নিয়ে সলজবার্গ আছে চতুর্থ অবস্থানে।

এদিন ম্যাচের ২৯তম মিনিটে লরেন্তের গোলে এগিয়ে যায় অ্যাতলেটিকো। ৪০তম মিনিটে ডমিনিকের গোলে ম্যাচে সমতা আনে সলজবার্গ। ৪৭তম মিনিটে ফেলিপের আত্মঘাতী গোলে ২-১ গোলে লিড নেয় সলজবার্গ।

তবে, ৫২তম মিনিটে ফেলিক্সের গোলে ২-২ গোলে সমতা আনে অ্যাতলেটিকো। ৮৫তম মিনিটে ফেলিক্স তার দ্বিতীয় গোলটি করেন। যার ফলে অ্যাতলেটিকো ৩-২ গোলে লিড নেয়। এই ব্যবধান ধরে রেখেই তারা জয় নিয়ে মাঠ ছাড়ে।

(ঢাকাটাইমস/২৮ অক্টোবর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :