গাজীপুরে অপহৃত শিশু টাঙ্গাইলে উদ্ধার

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ অক্টোবর ২০২০, ১৯:২৭

গাজীপুরের শ্রীপুর উপজেলার ধনুয়া গ্রাম থেকে পাঁচ মাস বয়সী শিশু কন্যা রিভামনিকে অপহরণের দুদিন পর টাঙ্গাইলের মির্জাপুর মিরদেওহাটা গ্রাম থেকে উদ্ধার করেছে গাজীপুর জেলা পুলিশ। এসময় অপহরণের সঙ্গে জড়িত থাকার দায়ে এক দম্পতিকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে বৃহস্পতিবার বিকালে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন পুলিশ সুপার শামসুন্নাহার।

গ্রেপ্তাররা হলেন- টাঙ্গালের মির্জাপুর উপজেলার শশধরপটি গ্রামের বাদল মিয়ার ছেলে হৃদয় মাহমুদ ও তার স্ত্রী মিতু ওরফে সোনালী আক্তার।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার শামসুন্নাহার জানান, ২৭ অক্টোবর দুপুরে গাজীপুরের শ্রীপুরের ধনুয়া গ্রামের অজিতের বাড়ির ভাড়াটিয়া লাইজু বেগম তার পাঁচ মাস বয়সী শিশু কন্যা রিভামনিকে প্রতিবেশী ভাড়াটিয়া সোনালী আক্তারের কাছে রেখে গোসল করতে যান। গোসল করে ফিরে এসে দেখেন তার প্রতিবেশী সোনালী আক্তার ও বাচ্চাটি নেই। অনেক খোঁজাখুঁজি করেও তাদের না পেয়ে শ্রীপুর থানায় অভিযোগ করা হয়। এরই প্রেক্ষিতে পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে টাঙ্গাইলের মির্জাপুর থানার মিরদেওহাটা গ্রামের সালামের বাড়ি থেকে মিতু ওরফে সোনালী আক্তার ও তার স্বামী হৃদয় মাহমুদকে গ্রেপ্তার করা হয়।

এ সময় জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা জানায়, দীর্ঘদিন তাদের ঘরে কোন সন্তান না হওয়ায় তারা রিভামনিকে চুরি করেছে। তাদের কথা কতটুকু সত্য তা তদন্ত করে দেখা হচ্ছে, এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান এসপি।

(ঢাকাটাইমস/২৯অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :