প্রথম ম্যাচেই নিজেকে মেলে ধরবেন সাকিব: রিয়াদ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ নভেম্বর ২০২০, ১৭:০৯

এক বছরের বিচ্ছেদের সমাপ্তি শেষে বাংলাদেশ ক্রিকেটের মহারাজা সাকিব আল হাসান ফিরছেন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ দিয়ে। প্লেয়ার ড্রাফটের ‘এ’ গ্রেড ক্যাটাগরি থেকে সাকিব ও মাহমুদুল্লাহ রিয়াদকে ভিড়িয়ে দল ভারি করেছে জেমকন খুলনা। খুলনার অধিনায়ক মাহমুদুল্লাহ মনে করেন প্রত্যাবর্তনের ম্যাচেই নিজেকে পুরোপুরিভাবে মেলে ধরবেন সাকিব।

জুয়াড়ির প্রস্তাব গোপন করার অভিযোগে সাকিবকে নিষেধাজ্ঞা দিয়েছিল আইসিসি। সেই নিষেধাজ্ঞা শেষ হয় গত ২৮ অক্টোবর। প্রায় মাসখানেক পর সাকিব ফিরছেন প্রতিযোগিতামূলক ক্রিকেটে। ২৪ নভেম্বর শুরু হতে যাওয়া টুর্নামেন্টের উদ্বোধনী দিনেই মাঠে নামবে রিয়াদ-সাকিবের খুলনা।

দলের উদ্বোধনী ম্যাচের আগে রিয়াদ স্বস্তি প্রকাশ করেন সাকিবকে নিয়ে। তিনি বলেন, ‘অনুভূতি ভালো। আমরা সবাই জানি সাকিবের গুরুত্ব কতটুক। সেটা আন্তর্জাতিক ক্ষেত্রে হোক বা ঘরোয়াতেই হোক। সেক্ষেত্রে অবশ্যই আমরা সবাই খুশি ওর জন্য যে ও ফিরে এসেছে এবং সে আমাদের দলেই খেলছে। সাকিবকে দলে পাওয়া অনেক ভালো একটা ব্যাপার।’

গত বছর বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে ছিলেন সাকিব। এরপরই নেমে আসে নিষেধাজ্ঞার অভিশাপ। দীর্ঘদিন পর মাঠে ফিরে সাকিবের পারফরম্যান্স কেমন হয়, তাও বড় একটা প্রশ্ন।

তবে রিয়াদের প্রত্যাশা, সাকিব প্রথম ম্যাচ থেকেই নিজেকে মেলে ধরবেন। তিনি বলেন, ‘আমি সবসময় একটা জিনিস বিশ্বাস করি- সাকিবের যে ক্যালিবার, যে ক্যাপাবিলিটি, আমার মনে হয় না যে ওটার কোন প্রশ্ন থাকবে ওর অ্যাচিভমেন্ট, ওর পারফরম্যান্সের ক্ষেত্রে। তো আমি বিশ্বাস করি ও প্রথম ম্যাচেই নিজেকে মেলে ধরতে পারবে।’

(ঢাকাটাইমস/২৩ নভেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :