শিরোপা খরা ঘোচাতে চান মুশফিক

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ নভেম্বর ২০২০, ১৮:২৩

টানা দুইবার ফাইনালে উঠেও শিরোপা ছোঁয়া হয়নি বাংলাদেশ জাতীয় দলের অভিজ্ঞ উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিমের। তবে আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে সেই আক্ষেপ ঘোচাতে চান এই ব্যাটসম্যান।তবে আপাতত তার প্রথম লক্ষ্য সেরা চার নিশ্চিত করা।

বঙ্গবন্ধু বিপিএল টি-টোয়েন্টিতে খুলনা টাইগার্সের য়ে খেলেছিলেন মুশফিক। সেবার ফাইনালে উঠেছিল মুশফিকের দল। শিরোপার এতো কাছে থেকেও যেন অল্পের জন্য শিরোপায় চুমু খেতে পারেননি মিস্টার ডিপেন্ডেবল। শুধু বিপিএল কিংবা জাতীয় দলই নয়, শেষবার ৫০ ওভারের টুর্নামেন্ট আয়োজন করেছিল বিসিবি। সেই টুর্নামেন্টেও ফাইনালে উঠে হারতে হয়েছে মুশফিককে।

বিপিএলের মতো আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে বেক্সিমকো ঢাকাকে নেতৃত্ব দেবেন মুশফিক। স্বাভাবিকভাবে সব দলের অধিনায়কই চান শিরোপা জিততে। সেটির ব্যতিক্রম নন মুশফিকও। প্রধান লক্ষ্য টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়া হলেও মুশফিক এগোতে চান ধীরে সুস্থে। আর তাই প্রথমে মেরা চার নিশ্চিত করতে চান ঢাকার এই অধিনায়ক।

মুশফিক বলেন, ‘দেখুন প্রত্যেক টুর্নামেন্টেই একটা সুযোগ থাকে। শেষ দুইটা টুর্নামেন্ট বিপিএল ও প্রেসিডেন্টস কাপে শিরোপার খুব কাছে গিয়ে হতাশ হতে হয়েছে। তবে এবার আমাদের প্রথম লক্ষ্য থাকবে টপ ফোরে যেন যেতে পারি। অবশ্যই তারপর যাতে ফাইনালটা খেলতে পারি। সবশেষে কাঙ্ক্ষিত শিরোপা উঁচিয়ে ধরতে চাই।’

টি-টোয়েন্টি কাপ টুর্নামেন্টটি আয়োজন করা হচ্ছে লোকাল ক্রিকেটারদের নিয়ে। স্থানীয় ক্রিকেটাররা একে-অপরের সঙ্গে বোঝাপড়াটা বেশ ভালো। যার কারণে প্রতিপক্ষে দুর্বলতা খুঁজতে বেশি সমস্যা হবে না অধিনায়কদের। তবে মুশফিক মনে করেন মাঠের কাজটা ভালোভাবে বাস্তবায়ন করতে পারলেই সাফল্য পাবে দল।

(ঢাকাটাইমস/২৩ নভেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :