শ্লীলতাহানি: পাল্টা মামলায় পালিয়ে বেড়াচ্ছেন বাদী পক্ষ

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০২০, ১৭:৩৭

জয়পুরহাটে শ্লীলতাহানি ও মারধরের মামলা করার পর আসামিরা মামলাটি ধামাচাপা দিতে কাউন্টার মামলা করায় পালিয়ে বেড়াচ্ছেন ভুক্তভোগী পরিবার। নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন তারা। মঙ্গলবার বেলা ১১টায় জেলা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন হয়।

এসময় লিখিত বক্তব্যে ভুক্তভোগী পরিবারের পক্ষে রুমা খাতুন জানান, জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে ২০ নভেম্বর সকালে আমাদের আলু ক্ষেতের জমি নষ্ট করে ড্রেন নির্মাণ করছিল প্রভাবশালী আনোয়ার হোসেন, ফরিদুল ইসলাম, ফিরোজ সরকার, ইমু, আফরোজ, লিটন সরকার, তোয়া সরকার, গোলজার, শফিকুলসহ তাদের দলবল। এসময় আমরা বাঁধা দিতে গেলে বাঁশের লাঠি, ধারালো হাঁসুয়া, কোদাল দিয়ে আমাদের ওপর হামলা চালায় এবং আমাকে বিবস্ত্র করে শ্লীলতাহানি করে ও মারধর করে। আমার চাচা শ্বশুর আবু হোসেনের মাথায় কোদাল দিয়ে আঘাত করলে তিনি গুরুতর আহত হয়ে বগুড়া মেডিকেলে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। পরে ২১ নভেম্বর আমরা মামলা করলে আসামিরা ২৩ নভেম্বর কাউন্টার মামলা করে এবং আমাদের পরিবারের লোকজনকে আসামিরা নানা রকম হুমকি দিয়ে যাচ্ছে। এতে আমরা পালিয়ে বেড়াচ্ছি। সুষ্ঠু তদন্ত করে দোষীদের গ্রেপ্তারের দাবি জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন- রুমা খাতুনের বাবা শহিদুল ইসলাম, হাফিজুর রহমানের স্ত্রী আলম তারা বেগম, আসাদুল ইসলামের স্ত্রী রোজিনা বেগমসহ পরিবারের সদস্য ও সাংবাদিকবৃন্দ।

(ঢাকাটাইমস/২৪নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :