জামালপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় শিক্ষা কর্মকর্তার মৃত্যু

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০২০, ২২:২২

জামালপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা আফরুজা বেগমের (৫৩) মৃত্যু হয়েছেন। বুধবার বিকাল ৫টার দিকে সদর উপজেলার শরিফপুর বাজারে এই দুঘর্টনা ঘটে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমিন জানান, আফরুজা বেগম বুধবার দাপ্তরিক কাজে সদর উপজেলার নান্দিনা এলাকার একটি বিদ্যালয়ে যান। সেখান থেকে বিকালে তিনি তার দপ্তরের সুপারভাইজার শফিকুল হায়দারের সঙ্গে মোটরসাইকেল চড়ে জামালপুরের উদ্দেশ্যে রওনা দেন। বিকাল ৫টার দিকে শরিফপুর বাজারে পৌঁছার পর রাস্তার কাজের গর্তে পড়ে মোটরসাইকেলের ঝাকিতে ছিটকে মাথায় প্রচণ্ড আঘাত পান এবং অজ্ঞান হয়ে যান। পরে তাকে জামালপুর জেনারেল হাসপাতালে নেয়া হলে সন্ধ্যা ৭টার দিকে হাসপাতালের সহকারী পরিচালক ডা. মাহফুজুর রহমান সোহান তাকে মৃত ঘোষণা করেন।

তবে মোটরসাইকেল চালক শফিকুল হায়দার সুস্থ রয়েছেন বলে জানান তিনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম খান বলেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আফরুজা বেগমের মরদহটি এখন জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আফরুজা বেগমের স্বামী ব্যবসায়ী মজিবর রহমান রাজধানী ঢাকার খিলগাঁও এলাকায় বসবাস করেন। তিনি জামালপুর শহরের মুকন্দবাড়িতে একটি ভাড়া বাসায় বসবাস করতেন।

(ঢাকাটাইমস/২৫নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :