টসে জিতে ফিল্ডিংয়ে বরিশাল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ ডিসেম্বর ২০২০, ১১:৫৫ | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০২০, ১১:৪৩

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্রথম আসরের পঞ্চম রাউন্ডের খেলা শুরু হয়েছে আজ থেকে। মিরপুর ক্রিকেট স্টেডিয়ামে আসরের ১১তম ম্যাচে মুখোমুখি হয়েছে জেমকন খুলনা ও ফরচুন বরিশাল। ইতোমধ্যেই টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন ফরচুন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল।

আসরে দুই দলেরই এটি চতুর্থ ম্যাচ। আসরে চার ম্যাচে ‍দুই জয় নিয়ে জেমকন খুলনা পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে অবস্থান করছে। ফরচুন বরিশাল সমান সংখ্যক ম্যাচ খেলে জয় পেয়েছে একটি ম্যাচে। দলটির অবস্থান পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে।

প্রথম লেগের খেলায় জমজমাট এক ম্যাচ উপহার দিয়েছিল জেমকন খুলনা ও ফরচুন বরিশাল্ আসরের দ্বিতীয় ও নিজেদের প্রথম ম্যাচে প্রথমে ব্যাট করে বরিশাল জড়ো করেছিল ১৫২ রান। জবাবে এক বল হাতে রেখে ম্যাচ জিতে নেয় খুলনা। যদিও শেষ ওভারে দলটির প্রয়োজন ছিল ২২ রান। মেহেদী হাসান মিরাজের করা শেষ ওভারের ১ম, ২য়, ৪র্থ ও ৫ম বলে চারটি ছক্কা হাঁকিয়ে দলকে ৪ উইকেটের জয় এনে দেন আরিফুল হক।

এক নজরে দুই দলের একাদশ

ফরচুন বরিশাল: তামিম ইকবাল (অধিনায়ক), মাহমুদুল ইসলাম অঙ্কন, পারভেজ হোসেন ইমন, আফিফ হোসেন ধ্রুব, তৌহিদ হৃদয়, ইরফান শুক্কুর, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, তানভির ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, আবু জায়েদ রাহী।

জেমকন খুলনা: জাকির হাসান, সাকিব আল হাসান, জহুরুল ইসলাম অমি, ইমরুল কায়েস, মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), আরিফুল হক, শামিম হোসেন পাটোয়ারি, শুভাগত হোম, শহিদুল ইসলাম, হাসান মাহমুদ, আল-আমিন হোসেন।

(ঢাকাটাইমস/০৪ ডিসেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :