ঢাকাটাইমস সম্পাদক বাবার মৃত্যুবার্ষিকীতে গোপালপুর আ.লীগের দোয়া মাহফিল

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০১ জানুয়ারি ২০২১, ১৯:৩২

ফরিদপুর-১ আসনের মা, মাটি ও মানুষের প্রিয়নেতা, সমাজ সেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও দৈনিক ঢাকাটাইমস পত্রিকার সম্পাদক আরিফুর রহমান দোলনের বাবা সমাজসেবক এ এফ এম ওবায়দুর রহমানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার আসরের পর ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে এ স্মরণসভা ও দোয়া মাহফিল হয়।

গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিনের পরিচালনায় সভায় বক্তব্য দেন- জেলা কৃষক লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য শেখ শহীদুল ইসলাম শহীদ, কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের উপদেষ্টা আমিনুল ইসলাম, গোপালপুর বাজার বণিক সমিতির সভাপতি খান আমিরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে দোয়া-মোনাজাত পরিচালনা করেন- ইউনিয়ন আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা আবু বকর সিদ্দিক।

এ এফ এম ওবায়দুর রহমান ২০১৯ সালের ৩০ ডিসেম্বর পৃথিবী থেকে চিরবিদায় নেন। তিনি ফরিদপুরের আলফাডাঙ্গার ঐতিহ্যবাহী মুন্সী পরিবারের সন্তান। স্থানীয় পর্যায়ে শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠান, স্বাস্থ্যসেবা কেন্দ্র প্রতিষ্ঠা, কবরস্থান, খেলার মাঠসহ এলাকার অবকাঠামোগত উন্নয়নে মুন্সী পরিবারের অসামান্য অবদান রয়েছে। মুন্সী পরিবারের কর্ণধার প্রয়াত কাঞ্চন মুন্সীর সুযোগ্য উত্তরসূরি তিনি। ওবায়দুর রহমান রাষ্ট্রায়ত্ত রূপালী ব্যাংকের অবসরপ্রাপ্ত সিনিয়র প্রিন্সিপাল অফিসার ছিলেন। তার বয়স হয়েছিল ৬৯ বছর।

(ঢাকাটাইমস/১জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :