বাণিজ্য বৃদ্ধিতে ইতিবাচক ভূমিকার আশাবাদ নেপালি রাষ্ট্রদূতের

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জানুয়ারি ২০২১, ১৭:৫০

ওয়েল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ওয়েল ফেব্রিক্স এবং ওয়েল কম্পোজিট নিট লিমিটেড পরিদর্শন করেছেন নেপালের রাষ্ট্রদূত বানশিধর মিশরা।

ওয়েল গ্রুপের সঙ্গে নেপালের বাণিজ্য খাত সৃষ্টি ও বাণিজ্য সুযোগ সুবিধা বর্ধিত করার সম্ভাব্যতা নিয়ে আলোচনা করতে তিনি মঙ্গলবার ওয়েল গ্রুপের পরিচালনাধীন সব ধরনের ওভেন ফেব্রিক্স প্রস্তুতকারী, ডাইং ও নিটিং ফ্যাক্টরি দুটি পরিদর্শন করেন।

বানশিধর মিশরাকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান ওয়েল গ্রুপের পরিচালক সৈয়দ তরিকুল ইসলাম। পরে ফ্যাক্টরি এলাকা ঘুরিয়ে দেখানো হয় তাকে। পরিদর্শন শেষে সৌহার্দপূর্ণ বৈঠকে উভয় পক্ষ টেক্সটাইল খাতের নানা দিক নিয়ে আলোচনা করেন।

বাংলাদেশের সঙ্গে নেপালের টেক্সটাইল পণ্য বাণিজ্যের নানান সম্ভাবনা, সুবিধা ও অন্তরায়গুলো নিয়ে বিস্তারিত আলোচনা করেন বানশিধর। তিনি বাংলাদেশের পোশাক ও টেক্সটাইল খাতে ওয়েল গ্রুপের অসামান্য অবদানের ভূয়সী প্রশংসা করেন।

আলোচনা শেষে ওয়েল টেক্সটাইল এবং ওয়েল নীট কম্পোজিট ফ্যাক্টরির পরিচালক সৈয়দ তরিকুল ইসলাম ও নেপালি রাষ্ট্রদূত বানসিধর মিশরা উভয়েই টেক্সটাইল খাতে নেপালের সঙ্গে বাংলাদেশের বাণিজ্য বৃদ্ধিতে ওয়েল গ্রুপ ইতিবাচক ভূমিকা রাখতে সক্ষম হবে বলে আশাবাদ ব্যাক্ত করেন।

(ঢাকাটাইমস/৬জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :