জামালপুরে সাত বছরের শিশু ধর্ষণের অভিযোগ

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জানুয়ারি ২০২১, ২২:৪৮

জামালপুর সদর উপজেলার ঘোড়াধাপে সাত বছরের এক কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযুক্ত ধর্ষক ফরহাদ হোসেন (২৮) আটক করে গণধোলাই শেষে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় বিক্ষুব্ধ এলাকাবাসী। বুধবার দুপুরে ঘোড়াধাপ ইউনিয়নের বন্দচিথলিয়া গ্রামে এই ঘটনা ঘটে।

সেই কন্যা শিশুর পরিবার জানায়, যুবক ফরহাদ বুধবার দুপুরে প্রতিবেশী এক দরিদ্র দিনমজুরের সাত বছরের কন্যাশিশুকে রাস্তার পাশের বাগানের জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকারে স্থানীয় কয়েকজন যুবক এগিয়ে গেলে ফরহাদ পালিয়ে যান। ঘটনা জানাজানি হলে তাকে ধরার জন্য ঢাকা-জামালপুর মহাসড়কের বিভিন্ন স্থানে ফোন করে পাহারা বসায় গ্রামবাসী।

ঘণ্টাখানেক পর অভিযুক্ত ফরহাদ স্থানীয় ঘোড়াধাপ বাজারে ঢাকামুখী একটি যাত্রীবাহী বাসে উঠে পালানোর সময় সেখানে টহলরত দুজন পুলিশ ও স্থানীয়রা তাকে চিনে ফেললে বাস থেকে নেমে দৌড়ে পালানোর চেষ্টা করেন ফরহাদ। পরে পুলিশ ও স্থানীয় গ্রামবাসী তাকে আটক করতে সক্ষম হয়। এ সময় স্থানীয়রা তাকে গণধোলাইও দেয়।

অপরদিকে বন্দচিথলিয়ায় ধর্ষণের শিকার হয়ে গুরুতর অসুস্থ শিশুটিকে উদ্ধার করে জামালপুর সদর হাসপাতালে ভর্তি করিয়েছে পুলিশ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল ইসলাম খান বলেন, ঘোড়াধাপে সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে আটক ফরহাদকে আসামি করে থানায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন। বৃহস্পতিবার শিশুটির ডাক্তারি পরীক্ষা করানো হতে পারে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/১৩জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :