ওয়ানডে দলে নতুন মুখ হাসান-শরিফুল-মেহেদী

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ জানুয়ারি ২০২১, ১৬:৫৮ | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০২১, ১৬:৪৪

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য শনিবার ১৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই স্কোয়াডে নতুন মুখ দুই পেসার শরিফুল ইসলাম ও হাসান মাহমুদ এবং স্পিন-অলরাউন্ডার শেখ মেহেদী হাসান।

করোনার পরে গত অক্টোবর থেকে ডিসেম্বরের মধ্যে বাংলাদেশে দুইটি ঘরোয়া টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। একটি হলো বিসিবি প্রেসিডেন্টস কাপ। আরেকটি বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ। এই দুই টুর্নামেন্টে ধারাবাহিক পারফরম্যান্সের সুবাদে জাতীয় সুযোগ পেলেন এই তিন তরুণ তুর্কি।

সম্প্রতি ইনজুরিতে আক্রান্ত হন পেসার তাসকিন আহমেদ। সিরিজের আগে তিনি পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন বলে মনে করে তাকে স্কোয়াডে রাখা হয়েছে। স্কোয়াডে সুযোগ পেয়েছেন সম্প্রতি ইনজুরি থেকে সেরে ওঠা পেস অলরাউন্ডার সাইফউদ্দিন।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের প্রথম দুইটি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ২০ ও ২২ জানুয়ারি। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের শেষ ওয়ানডে ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৫ জানুয়ারি।

১৮ সদস্যের ওয়ানডে স্কোয়াড

তামিম ইকবাল (অধিনায়ক), সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, সৌম্য সরকার, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, শেখ মেহেদী হাসান, সাইফউদ্দিন, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম।

(ঢাকাটাইমস/১৬ জানুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :