‘ভোটারদের দুয়ারে যেতে হবে নেতাকর্মীদের’

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ জানুয়ারি ২০২১, ১৯:৫৮ | প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০২১, ১৯:৫৩
ফাইল ছবি

নৌকার বিজয়ের জন্য সাবেক ও বর্তমান ছাত্রলীগ নেতাকর্মীদের ভোটারদের দুয়ারে-দুয়ারে যেতে আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী। নগরীর জিইসি মোড় সংলগ্ন এলাকায় শনিবার রাতে নির্বাচনী কার্যালয় উদ্বোধন করার সময় তিনি এ আহ্বান জানান।

ওমর গণি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদ ও ছাত্রলীগের সাবেক নেতাদের সমম্বিত উদ্যোগে নৌকার পক্ষে প্রচারণা কার্যক্রম পরিচালনার জন্য অস্থায়ী এ কার্যালয়টি উদ্বোধন করা হয়।

উদ্বোধনী সভায় প্রধান অতিথি ছিলেন মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন- বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি মাঈনুদ্দিন হাসান চৌধুরী।

সাবেক ছাত্রনেতা কেবিএম শাহজাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা শফর আলী, জাহাঙ্গীর আলম, এরশাদুল আমিন, সাইফুল ইসলাম, সাইফুল ইসলাম বাবু, এম ইউনুছ, বাহাউদ্দিন লতিফ, জসিম উদ্দিন খন্দকার, মশিউর রহমান দিদার, নাজমুল আহসান, পিংকু দেবনাথ, এসএম আলম, সুরঞ্জিত বড়ুয়া লাভু, আনোয়ার হোসেন, মোহাম্মদ আসিফ, মুন্না আসিফ, শামসুদ্দোহা টিপু, ফরহাদ, লেলিন, জাহিদ হাছান, নাছির হায়দার বাবুল প্রমুখ। কার্যালয়টি উদ্বোধনকালে প্রধান অতিথি রেজাউল করিম বলেন, সমম্বিত উপায়ে দিনের কর্ম পরিকল্পনা তৈরি করতে কার্যালয়ের প্রয়োজন রয়েছে। কিন্তু নির্বাচনী কার্য চালাতে হবে ভোটারদের মাঝে। জামাত, বিএনপি ও স্বৈরাচারের বিরুদ্ধে যৌক্তিক আন্দোলন সংগ্রামে এমইএস কলেজ ছাত্রলীগের ছিল অপরিসীম ত্যাগ ও পরিশ্রম। গণতন্ত্রের স্বার্থে, দেশের স্বার্থে, দেশের মানুষের স্বার্থে আন্দোলনে এমইএস কলেজ ছাত্রলীগ রাজপথে রক্ত ঢেলেছে, প্রাণ বিসর্জন করেছে। জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ব্যাহত করতে ও মুক্তিযুদ্ধের চেতনাকে ভিন্ন খাতে প্রবাহিত করতে বিএনপির ছত্রছায়ায় স্বাধীনতার পরাজিত শক্তি নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। ভোটারদের ভোট কেন্দ্রে এসে নৌকায় ভোট দিয়ে ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতে ভোটারদের ঘরে ঘরে গিয়ে বোঝাতে হবে। নৌকার বিজয়ের জন্য সাবেক ও বর্তমান ছাত্রলীগ নেতাদের পরিকল্পিত উপায়ে ছোট ছোট গ্রুপে বিভক্ত হয়ে ভোটারদের দুয়ারে দুয়ারে যেতে হবে এবং স্বাধীনতা, গণতন্ত্র ও উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দানে উদ্বুদ্ধ করতে হবে।

(ঢাকাটাইমস/১৭জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :