নিজেকে বিএমডব্লিউ গাড়ি উপহার দিলেন সিরাজ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ জানুয়ারি ২০২১, ১৬:৩৬ | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০২১, ১৬:১৮

প্রতিদিন বাবার দেওয়া ৭০ টাকা শেষ করতেন না ভারতীয় পেসার মোহাম্মদ সিরাজ। সেখান থেকে খরচ করতেন ৬০ টাকা। বোঝাই যাচ্ছে, কী পরিমাণ পরিশ্রম করে দলে জায়গা পেয়েছেন তিনি। এবার পরিশ্রমের মূল্য নিজেকেই দিলেন এই ভারতীয় বোলার। অস্ট্রেলিয়া সফর শেষে বাড়ি ফিরে নিজেকে একটি বিএমডব্লিউ গাড়ি উপহার দিয়েছেন তিনি।

শুক্রবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দুটি ভিডিও পোস্ট করেন সিরাজ। সেখানে নতুন গাড়িতে চড়তে দেখা গিয়েছে তাকে। হায়দরাবাদের রাস্তায় সেই গাড়ি নিয়ে ইতিমধ্যে ঘুরেও এসেছেন সিরাজ।

অস্ট্রেলিয়া সফরে বল হাতে ভারতের সবচেয়ে সফলতম বোলার হলেও অসংখ্য পরীক্ষার সম্মুখিন হতে হয়েছে ভারতীয় এই বোলারকে।

২০ নভেম্বর অস্ট্রেলিয়া পৌঁছার সপ্তাহখানেকের মধ্যে সিরাজের বাবা মারা যান। বাবার জানাজা-দাফনে অংশ নিতে ভারতে ফিরে যাওয়ার সুযোগ দেওয়া হয়েছিল তাকে। কিন্তু কোয়ারেন্টাইন প্রটোকল মাথায় রেখে তখন দেশে ফেরেননি সিরাজ। এছাড়া সিডনি ও ব্রিসবেনে খেলতে নেমে বর্ণবাদী আক্রমণের শিকারও হয়েছেন ২৬ বছর বয়সী এ ক্রিকেটার।

সবকিছু অতিক্রম করেছেন তিনি। নিয়েছেন ভারতীয় বোলারদের মধ্যে সবচেয়ে বেশি উইকেট। সবমিলিয়ে তিন ম্যাচে নিজের ঝুঁলিতে পুড়েছেন ১৩টি উইকেট। এছাড়া ৩২ বছর পর ব্রিসবেনের গ্যাবায় অস্ট্রেলিয়াকে পরাজয়ের তিক্ত স্বাদ দেয়ার ম্যাচে ক্যারিয়ারের প্রথম ৫ উইকেট নিয়েছিলেন সিরাজ।

ঢাকাটাইমস/২৩জানুয়ারি/ এমএম

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :