হৃদরোগে আক্রান্ত ছেলেকে বাঁচাতে চান হতদরিদ্র বাবা

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জানুয়ারি ২০২১, ১৫:৩৭

জন্মগতভাবে হৃদরোগে আক্রান্ত শিশু আল নাফি। তিন বছরের এ শিশু মানিকগঞ্জ জেলা সদরের পশ্চিম দাশড়া এলাকার মামুন মিয়ার একমাত্র ছেলে। মামুন মিয়া পেশায় একজন ভিডিও এডিটর।

আল নাফির চিকিৎসার জন্য প্রায় ১০ থেকে ১২ লাখ টাকার প্রয়োজন। যা তার দরিদ্র বাবার পক্ষে যোগাড় করা সম্ভব না। তাই, ছেলের চিকিৎসার জন্য সহযোগিতা চাইছেন এই বাবা।

মামুন মিয়া জানান, তার ছেলে বেশ কিছুদিন অসুস্থ থাকার পর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসার জন্য গেলে সেখানকার চিকিৎসকরা কয়েকটি পরীক্ষা দেন।

পরীক্ষা-নিরীক্ষা শেষে গত ১৬ জানুয়ারি চিকিৎসকরা জানান, জন্মগতভাবে নাফির হার্টে তিনটি ছিদ্র, রক্তনালীতে ব্লক ও একটি বাল্ব নেই। তার চিকিৎসার জন্য প্রায় ১০ থেকে ১২ লাখ টাকার প্রয়োজন।

তিনি বলেন, ‘আমি একজন হত দরিদ্র মানুষ। ছোট একটা প্রতিষ্ঠানে ভিডিও এডিটিংয়ের কাজ করি। সংসার চালাতেই হিমশিম খাচ্ছি। এই অল্প কয়েক দিনেই ছেলের চিকিৎসায় পরীক্ষা-নিরীক্ষা বাবদ অনেক টাকা খরচ হয়ে গেছে। ধার-কর্জ করেই এই টাকার যোগান দিয়েছি। ছেলের চিকিৎসার জন্য এত টাকা যোগাড় করা আমার পক্ষে সম্ভব নয়। তাই সমাজের বিত্তবান মানুষের কাছে ছেলের চিকিৎসার জন্য সহযোগিতা চাই।’

নাফিকে সাহায্যের জন্য তার বাবা মামুন মিয়ার ০১৮৭২৬৪৩৯৭৯ এই নম্বরে যোগাযোগ করা যাবে।

(ঢাকাটাইমস/২৯জানুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :