গাছের সঙ্গে বাসের ধাক্কা, চালক নিহত

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি ২০২১, ১১:১২

যশোরে গাছে সঙ্গে বাসের ধাক্কা লেগে নিহত হয়েছেন বাসটির চালক সোহাগ। এ দুর্ঘটনায় বাসের ছয় জন যাত্রী আহত হয়েছে। তাদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার ভোরে যশোর-মাগুরা সড়কের গাইদঘাটে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাসচালক সোহাগের বাড়ি গোপালগঞ্জের কোটালিপাড়ায়।

আহত যাত্রীরা হলেন, খুলনার দিঘলিয়া উপজেলার লাখফোটিয়া গ্রামের আলম শেখের স্ত্রী জাহানারা বেগম, চন্দ্রনিমোহর গ্রামের আলতাফ হোসেনের ছেলে রিপন, তেরখাদা উপজেলার মণ্ডলগাতি গ্রামের শামীম আহমেদের ছেলে মীর মোহাম্মাদ, যশোর সদর উপজেলার জোদরহিমপুর গ্রামের রুহুল কুদ্দুসের ছেলে ফরহাদ হোসেন কাজল ও চৌগাছা উপজেলার রায়নগর গ্রামের মন্টু মিয়ার স্ত্রী নূরজাহান বেগম।

খাজুরা পুলিশ ফাঁড়ি ইনচার্জ জুম্মান খান জানান, ঢাকার গাবতলী থেকে খুলনার উদ্দেশে ছেড়ে আসা দিগন্ত পরিবহনের বাসটি যশোর-মাগুরা সড়কের গাইদঘাট এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে গাছের সঙ্গে বাসটির ধাক্কা লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠায়।

আহত রিপন জানিয়েছেন, চালক ঘুম চোখে বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিলেন। যে কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

হাসপতালের সার্জারি ওয়ার্ডের চিকিৎসক আশরাফুল আলম জানান, ভোরে সাতজনকে গুরুতর অবস্থায় ভর্তি করা হয়। তাদের মধ্যে বাসচালক সোহাগ চিকিৎসাধীন অবস্থায় ৭টা ৪০ মিনিটে মারা যান। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

(ঢাকাটাইমস/১২ফেব্রুয়ারি/কেআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :