কুসুমকলি সু ফ্যাক্টরির ২টি নতুন ব্রান্ডের মোড়ক উন্মোচন

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ১৪ ফেব্রুয়ারি ২০২১, ১৮:১৬ | প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারি ২০২১, ১৭:৫৮

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের বিনিয়োগ গ্রাহক কুসুমকলি সু ফ্যাক্টরির ২টি নতুন ব্রান্ডের মোড়ক উন্মোচন করা হয়েছে। শনিবার রাজধানীর রেডিসন ব্লু ওয়াটার গার্ডেনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি।

বিশেষ অতিথি ছিলেন বিসিক বাংলাদেশ-এর চেয়ারম্যান মোঃ মোশ্তাক হাসান, এনডিসি এবং ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা। এসএমই ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ড. মো. মফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কুসুমকলি সু ফ্যাক্টরির স্বত্বাধিকারী নাজমা খাতুন।

ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. ওমর ফারুক খান, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, জে কিউ এম হাবিবুল্লাহ, এফসিএস ও মো. মোশাররফ হোসাইনসহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী, বিশিষ্ট ব্যবসায়ী, ফ্যাক্টরির গ্রাহক ও শুভানুধ্যায়ীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ‘ভিনকা’ ও ‘ডক্টর মার্ক’ নামে কুসুমকলির দুটি নিজস্ব স্যু ব্রান্ডের মোড়ক উন্মোচন করা হয়। ইসলামী ব্যাংকের নারী উদ্যোক্তা কুসুমকলি সু ফ্যাক্টরির স্বত্বাধিকারী নাজমা খাতুন ২০১০ সালে বাড্ডা শাখা থেকে বিনিয়োগ নিয়ে ব্যবসা কার্যক্রম পরিচালনা করে আসছেন।

(ঢাকাটাইমস/১৪ফেব্রুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :