রুম থেকে বের হওয়ার সুযোগ নেই তামিমদের

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৯:০৭

তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এখন নিউজিল্যান্ডে। গতকাল (বুধবার) নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে পৌঁছান তামিম ইকবাল-মাহমুদউল্লাহ রিয়াদরা। সেখানে তারা আছেন ‘শ্যাডো বাই পার্ক হোটেলে’। আপাতত হোটেলের রুম থেকে বের হওয়ার সুযোগ নেই টাইগারদের।

নিউজিল্যান্ডে সিরিজ খেলতে গেলে প্রতিটি দলকেই করোনার কারণে কড়া নিয়মের মধ্যে থাকতে হচ্ছে। সফরকারী বাংলাদেশ দলের প্রতিটি সদস্যকেই প্রথম ছয়দিন কোয়ারেন্টাইন পালন করতে হবে। আর এর মধ্যেই তিন দফায় করোনা পরীক্ষা করা হবে। তিনটি রিপোর্টই নেগেটিভ হলে অনুশীলনের সুযোগ পাবেন টাইগার ক্রিকেটাররা।

নিউজিল্যান্ডে দলের সঙ্গে আছেন বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম। সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, ‘দলের সকলে এখন ক্রাইস্টচার্চের শ্যাডো বাই পার্ক হোটেলে আছেন। কারোরই হোটেলের রুমের বাইরে যাওয়ার সুযোগ নেই। এমনকি হোটেলের লবিতেও কেউ যেতে পারছেন না। আপাতত সবাই নিজ নিজ রুমে আটকা।’

তিনি আরো বলেন, ‘ক্রিকেটারদের হোটেলের ‍রুমের বাইরে খাবার রেখে যান হোটেলের স্টাফরা। মুখে মাস্ক পরেই সেই খাবার নিতে বের হতে হয়। মাস্ক খুলে খাবার নেয়ারও কোনো সুযোগ নেই। গতকালই (বুধবার) দলের সকলের প্রথম দফায় করোনা পরীক্ষা করা হয়েছে। এখানে পৌঁছানোর ছয়দিন পূর্ণ হওয়ার আগে আরো দুইবার করোনা পরীক্ষা করাতে হবে।’

নিউজিল্যান্ড এখন অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলতে ব্যস্ত। এই সিরিজ শেষ হওয়ার পরই তারা বাংলাদেশের বিপক্ষে সিরিজ খেলবে। ২০ মার্চ শুরু হবে এই সিরিজ।

(ঢাকাটাইমস/২৫ ফেব্রুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :