সৈয়দপুরে নির্বাচনী সহিংসতায় নিহত ১

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬:২৮ | প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬:২৬

পঞ্চম ধাপে পৌরসভা নির্বাচন চলাকালে নীলফামারীর সৈয়দপুরে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়েছেন। তার নাম ছোটন অধিকারী (৫১)। তিনি শহরের মুন্সিপাড়া এলাকার মৃত নিতাই অধিকারীর ছেলে। নিহত ছোটন কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম রয়েলের সমর্থক ছিলেন। এই ঘটনায় আহত আরও দুজন সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

হাসপাতালে ভর্তি আহত আজম আলী সরকার জানান, সৈয়দপুর মহিলা কলেজের সামনে আমার পরিচিত ছোটন অধিকারীকে কাউন্সিলর প্রার্থী আক্তার হোসেন ফেকুর সমর্থকরা মারপিট করে। এসময় আমি প্রতিবাদ করায় তারা আমার উপর চড়াও হয়। আমাকে বেধড়ক মারপিট করলে আমি মাটিতে পড়ে যাই। এলাকাবাসী আমাকেসহ তিনজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। পরে জানতে পারি ছোটন অধিকারী মারা গেছে।

স্থানীয়রা জানান, রবিবার সকাল ৮টা থেকে শান্তিপূর্ণ ভোট চলছিল। বেলা ১১টার দিকে ৫নং ওয়ার্ডের দুই কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম রয়েল ও আখতার হোসেন ফেকু'র সমর্থকদের মধ্যে কথাকাটি শুরু হয়। এক পর্যায়ে হাতাহাতি থেকে তা ধাওয়া পাল্টা ধাওয়ায় শুরু হয়। এতে একজন মারা যান।

সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম জানান, এটি একটি বিচ্ছিন্ন ঘটনা। দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সামান্য ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে। বড় কোনো ঘটনা নয়। তবে একজন নিরীহ ব্যক্তির জীবনাবসান হলো। এটা খুবই মর্মান্তিক।

সৈয়দপুর ১০০ শয্যা হাসাপাতলের আবাসিক মেডিকেল অফিসার ডা. ওমিদুল হাসান জানান, দুপুর ১টায় ছোটন অধিকারীকে তার স্ত্রী ও লোকজন হাসপাতালে নিয়ে আসেন। আমরা তাকে মৃত অবস্থায় পেয়েছি। আহত দুজনকে চিকিৎসা দেয়া হচ্ছে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) আবুল হাসনাত খান মুঠোফোনে বলেন, ‘আমি খবর পেয়েছি। একজনকে হাসাপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়েছিল, তিনি মারা গেছেন। আমাদের কোনো কেন্দ্রে কোনো ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা হয়নি।তার মৃত্যুর কারণ জানতে চেষ্টা করছি।’

(ঢাকাটাইমস/২৮ফেব্রুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :