দুই যুগ্মসচিবকে বদলি, চারজনকে প্রেষণে নিয়োগ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ মার্চ ২০২১, ২০:৩৭

প্রশাসনে দুই যুগ্মসচিবকে বদলি এবং চারজনকে প্রেষণে নিয়োগ দিয়েছে সরকার।

বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়ে উপসচিব এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার ও জ্যেষ্ঠ সহকারী সচিব মোছা. নাজমা নাহার স্বাক্ষরিত দুটি প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়।

একটি প্রজ্ঞাপনে বলা হয়, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে সংযুক্ত যুগ্মসচিব (বিসিকের পরিচালক হিসেবে বদলির আদেশাধীন) শাহীন মাহবুবাকে পরিবেশ, বন ও জলবায়ু মন্ত্রণালয়ের যুগ্মসচিব হিসেবে বদলি করা হয়েছে। আর পরিবেশ, বন ও জলবায়ু মন্ত্রণালয়ের যুগ্মসচিব মো. আবদুর রাজ্জাক সরকারকে স্বাস্থ্যসেবা বিভাগের যুগ্মসচিব হিসেবে বদলি করা হয়েছে।

আরেকটি প্রজ্ঞাপনে বলা হয়, কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের যুগ্মসচিব ড. মোহা. আবদুস সালামকে কারিগরি শিক্ষা অধিদপ্তরের অধীনে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের পরিচালক হিসেবে প্রেষণে নিয়োগ দেয়া হয়েছে। আর পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্মসচিব মো. আবুল কালামকে বাংলাদেশ পাট কল করপোরেশনের (বিজেএমসি) পরিচালক, জাতীয় সমাজ কল্যাণ পরিষদের পরিচালক মোহাম্মদ জসিম উদ্দিনকে বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশনের পরিচালক এবং বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের পরিচালক শাহ মোহাম্মদ মাহবুবকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীনে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের মহাপরিচালক ডিজি হিসেবে প্রেষণে নিয়োগ দেয়া হয়েছে।

(ঢাকাটাইমস/০৩মার্চ/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :