ব্রিটিশ রাজপ্রাসাদের বিরুদ্ধে মেগানের অভিযোগ

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ মার্চ ২০২১, ১৯:৫৭

ব্রিটিশ রাজপ্রাসাদের বিরুদ্ধে মেগানের অভিযোব্রিটিশ রাজপ্রাসাদ বাকিংহাম প্যালেস মিথ্যা জিইয়ে রাখছে বলে অভিযোগ করেছেন প্রিন্স হ্যারির স্ত্রী মেগান মার্কেল। যুক্তরাষ্ট্রের উপস্থাপক অপরাহ উইনফ্রেকে দেয়া এক সাক্ষাৎকারে ডাচেস অব সাসেস্ক মেগান এ কথা বলেছেন।

আগামী রবিবার যুক্তরষ্ট্রে এ সাক্ষাৎকারের ওপর এক বিশেষ টেলিভিশন শো সম্প্রচার হওয়ার কথা রয়েছে। স্বামী হ্যারিকে সঙ্গে নিয়ে দেয়া এ সাক্ষাৎকারে তারা কেন রাজকীয় দায়িত্ব ছেড়ে দিয়েছেন, সে বিষয়ে কথা বলেছেন তিনি।

`অপরাহ উইথ মেগান অ্যান্ড হ্যারি: আ সিবিএস প্রাইমটাইম স্পেশাল’ শিরোনামে বিশেষ ওই টিভি শো যুক্তরাষ্ট্রের পাশাপাশি যুক্তরাজ্যেও প্রচার করা হবে। তবে যুক্তরাজ্যে কখন প্রচারিত হবে, তা স্পষ্ট নয়।

সাক্ষাতকারে মেগানকে উইনফ্রে জিজ্ঞাসা করেন, আজ আপনি আপনার সত্য কথাগুলো বলছেন। রাজপ্রাসাদ এসব শুনছে। প্রাসাদ সম্পর্কে আপনার অনুভূতি এখন কেমন? জবাবে মেগান বলেন, এত কিছুর পর আমরা এখনো নীরব থাকব, তা কীভাবে তারা আশা করতে পারে, আমি জানি না। তা-ও যদি এমন হয়, ব্রিটিশ রাজপরিবার আমাদের নিয়ে অব্যাহতভাবে মিথ্যাচার করে যাচ্ছে। আর এই মিথ্যাচার যদি এমন হয় যে এতে নানান কিছু হারানোর ঝুঁকি থাকে। আমি বলতে চাইছি, আমাদের এরই মধ্যে অনেক কিছু হারাতে হয়েছে।

(ঢাকাটাইমস/০৪মার্চ/কেআই)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :