২৫ প্রতিষ্ঠানের গাড়ি কেনার জন্য ব্র্যাক ব্যাংকের লোন

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ০৬ মার্চ ২০২১, ১৮:২০ | প্রকাশিত : ০৬ মার্চ ২০২১, ১৭:৪৫

দেশের ২৫টি খ্যাতনামা প্রতিষ্ঠানের কাছ থেকে গাড়ি কেনার জন্য আকর্ষণীয় সুদের হার এবং প্রক্রিয়াকরণ ফিসহ অটোলোন দিচ্ছে ব্র্যাক ব্যাংক। আকর্ষণীয় এই অফার চলবে আগামী ৩১ মার্চ পর্যন্ত।

মাত্র সাড়ে আট শতাংশ ইন্টারেস্ট ও এক শতাংশ প্রসেসিং ফি দিয়ে ব্র্যাক ব্যাংকের গ্রাহকরা সর্বোচ্চ ৪০ লাখ টাকা অর্থাৎ গাড়ির প্রকৃত মূল্যের সর্বোচ্চ ৫০ শতাংশ পর‌্যন্ত ঋণ সুবিধা পাবেন। ব্র্যাক ব্যাংকের সঙ্গে যৌথ নিবন্ধনে কেনা গাড়ির এই ঋণ সুবিধার মেয়াদ হবে সর্বোচ্চ ছয় বছর। বিষয়টি এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ব্র্যাক ব্যাংকের এই অটোলোন সুবিধাটি সকল ব্র্যান্ড নিউ (চীনে উৎপাদিত গাড়িও অšতর্ভুক্ত) এবং রিকন্ডিশন্ড গাড়ি কেনার ক্ষেত্রে প্রযোজ্য।

আগ্রহী গ্রাহকরা তাদের কাঙ্খিত অটো-ফিন্যান্সিং সমাধান পেতে তাদের নিকটস্থ ব্র্যাক ব্যাংক শাখা অথবা ব্যাংকটির ২৪-ঘণ্টা কল সেন্টার ১৬২২১-এ যোগাযোগ করতে পারেন।

ব্র্যাক ব্যাংকের অটোলোন অফার ও সংশ্লিষ্ট গাড়ি বিক্রেতাদের সম্পর্কে আরও জানতে গ্রাহকরা ভিজিট করতে পারেন: https://www.bracbank.com/link/list_of_auto_vendors_for_auto_loan_offers.html এই ওয়েবসাইটে।

প্রসঙ্গত, ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) খাতের অর্থায়নে অগ্রাধিকার দেয়ার ভিশন নিয়ে ব্র্যাক ব্যাংক লিমিটেড ২০০১ সালে যাত্রা শুরু করে। যা এখন পর্যন্ত দেশের অন্যতম দ্রুত প্রবৃদ্ধি অজনকারী একটি ব্যাংক। ১৮৭টি শাখা, ৩৭৪টি এটিএম, ৪৫৬টি এসএমই ইউনিট অফিস এবং আট হাজারেরও বেশি মানুষের বিশাল কর্মীবাহিনী নিয়ে ব্র্যাক ব্যাংক কর্পোরেট ও রিটেইল সেগমেন্টেও সার্ভিস দিয়ে আসছে। গত চার বছরে ব্যাংকটি দৃঢ় ও শক্তিশালী আর্থিক পারফরম্যান্স প্রদর্শন করে এখন সকল প্রধান প্রধান মাপকাঠিতেই ব্যাংকিং ইন্ডাস্ট্রির শীর্ষে অবস্থান করছে। এগার লাখেরও বেশি গ্রাহক নিয়ে ব্র্যাক ব্যাংক বিগত ২০ বছরেই দেশের সবচেয়ে বৃহৎ জামানতবিহীন এসএমই অর্থায়নকারী ব্যাংক হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। দেশের ব্যাংকিং খাতে সুশাসন, স্বচ্ছতা ও নিয়মানুবর্তিতায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে ব্র্যাক ব্যাংক।

(ঢাকাটাইমস/৬মার্চ/পিএল)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :