‘৩৭ বছর মানুষ চলনবিলের ছিল উন্নয়ন বঞ্চিত’

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ মার্চ ২০২১, ১৯:১২

‘নির্বাচন এলেই চলনবিলের সাধারণ মানুষ প্রতারিত হয়েছে। দীর্ঘ ৩৭ বছর মানুষ ছিল উন্নয়ন বঞ্চিত। চলনবিল ছিল কাঁদা খোঁচা চলনবিল। এখন চলনবিলের প্রত্যন্ত অঞ্চলে পাকা রাস্তা হয়েছে। বিদ্যুতের আলোয় আলোকিত হয়েছে। চলনবিল এখন একটি উন্নয়নের রোল মডেলের নাম।’

শনিবার বিকাল ৫টায় কয়ড়াবাড়ী-শহরবাড়ী এলাকায় প্রায় সাড়ে তিন কোটি টাকা ব্যয়ে তিন মিটার সাব-মারসেবল রাস্তার ভিত্তিপ্রস্থর স্থাপন কাজের শুভ উদ্বোধন শেষে পথসভায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক এসব বলেন।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তাজপুর ইউপি চেয়ারম্যান মো. মিনহাজ উদ্দিন, চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা, উপজেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শরফরাজ নেওয়াজ বাবু, ইউপি সদস্য আবু হানিফ প্রমুখ।

এর আগে দুপুরে প্রতিমন্ত্রী পলক আ.লীগ আয়োজিত উপজেলা হলরুমে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন।

ওই সভায় আ’লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ এর সভাপতিত্বে এবং আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিনের পরিচালনায় ১২টি ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন সম্পাদক বক্তব্য দেন।

(ঢাকাটাইমস/৬মার্চ/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :