ওসাসুনার বিপক্ষে বার্সেলোনার জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মার্চ ২০২১, ১২:৪৫

লা লিগার ম্যাচ শনিবার ওসাসুনার বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছে বার্সেলোনা। এই জয়ের ফলে তারা ২৬ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে দ্বিতীয় অবস্থানে রয়েছে। ২৪ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে অ্যাতলেটিকো মাদ্রিদ। ২৫ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে রিয়াল মাদ্রিদ। ২৬ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে ১৩তম অবস্থানে ওসাসুনা।

এদিন ওসাসুনার ঘরের মাঠ এল সাদারে অনুষ্ঠিত ম্যাচটিতে ৩০তম মিনিটে লিওনেল মেসির ক্রস থেকে গোল করেন জর্ডি আলবা। ১-০ ব্যবধানে এগিয়ে যায় বার্সেলোনা। বিরতির আগে আর কোনো গোল হয়নি।

৮৩তম মিনিটে আবার গোলের দেখা পায় কাতালানরা। সরাসরি গোল না করলেও এই গোলেও অবদান মেসির। মেসি ১৮ বছর বয়সী মিডফিল্ডার ইলিয়াক্সকে বল বাড়িয়ে দিলে তিনি তা থেকে গোল করতে ভুল করেননি। বার্সেলোনার হয়ে ইলিয়াক্সের এটি প্রথম গোল। লিগে বার্সেলোনার হয়ে ইলিয়াক্সের এটি ছিল তৃতীয় ম্যাচ।

গত বুধবার কোপা দেল রে’র সেমিফাইনালে দ্বিতীয় লেগের ম্যাচে সেভিয়ার বিপক্ষে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়ে জয় তুলে ফাইনালে ওঠে বার্সেলোনা। তারপরই লিগে এলো এই জয়। লিগে সর্বশেষ ১৬ ম্যাচে বার্সার এটি ১৩তম জয়। গত ৫ ডিসেম্বর কাদিজের বিপক্ষে হারের পর থেকেই অপরাজিত রয়েছেন লিওনেল মেসিরা।

(ঢাকাটাইমস/৭ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :