কুম্বলের বোলিং বন্ধ করলেন শাহরুখ খান

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ এপ্রিল ২০২১, ১৩:৪৭ | প্রকাশিত : ০৬ এপ্রিল ২০২১, ১৩:৪৩

জাতীয় দল কিংবা ঘরোয়া ক্রিকেট থেকে অবসর নিলেও কোচিং জীবনে নেটে প্রায়ই বল করতে দেখা যেত ভারতীয় বোলিং কিংবদন্তি অনিল কুম্বলেকে। কিন্তু এবছর তাও বন্ধ হয়ে গেল। শাহরুখ খানের ভয়ে রীতিমতো নেটে বল করা বন্ধ করা দিয়েছেন তিনি। তবে বলিউড তারকা নয়, কিংস পাঞ্জাব কিংসের মারকুটে ব্যাটসম্যান শাহরুখের ভয়ে নেটে বোলিং করছেন না কুম্বলে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে পাঞ্জাবের অফিসিয়াল পেজে এক সাক্ষাৎকারে অনেকটা হাসির ছলে এ কথা জানান তিনি।

মুম্বাই ইন্ডিয়ানসের ক্যারিবীয় অলরাউন্ডার কাইরন পোলার্ডের কথা মনে পড়ে যায় কুম্বলের। শাহরুখকে এবার পোলার্ডের মতোই ফিনিশারের ভূমিকায় কাজে লাগাবে পাঞ্জাব। যে কারণে নিলাম থেকে ৫ কোটি ২৫ লাখ রুপির বিনিময়ে তাকে দলে ভিড়িয়েছে প্রীতি জিনতার দল।

পাঞ্জাবের নেট সেশনের শাহরুখের ব্যাটিং দেখার পর কুম্বলের মন্তব্য, ‘সে (শাহরুখ) আমাকে পোলার্ডের কথা মনে পড়ায়। আমি যখন মুম্বাই ইন্ডিয়ানসে ছিলাম, নেটে পোলার্ড খুবই আক্রমণাত্নক ছিলো। আমি মাঝেমাঝে নেটে বল করতাম এবং বলে দিতাম যেন সোজা না মারে।’

কুম্বলে আরও যোগ করেন, ‘তবে এখানে আমি সেটা (নেটে বোলিং) চেষ্টাও করছি না। এখন বয়স বেড়েছে, শরীরও বোলিংয়ের অনুমতি দেয় না। শাহরুখের সামনে আমি নিশ্চিতভাবেই বোলিং করব না।’

উল্লেখ্য, ভারতীয় বোলিং কিংবদন্তি অনিল কুম্বলে আন্তর্জাতিক ক্রিকেট ছেড়েছেন ২০০৮ সালে। এরপর ঘরোয়া ক্রিকেট খেলেছেন আরো দুবছর। অর্থাৎ ২০১০ সালে তিনি সবধরণের খেলা থেকে অবসর গ্রহণ করেন।

(ঢাকাটাইমস/০৬এপ্রিল/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :