দ্বিতীয় পরীক্ষায়ও করোনা পজিটিভ আবুল হায়াত

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ এপ্রিল ২০২১, ১৬:৫১

শারীরিকভাবে সুস্থ হয়ে উঠেছেন দেশবরেণ্য অভিনেতা ও লেখক আবুল হায়াত। তবে এখনো তিনি কারোনামুক্ত হননি। প্রথমবার পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পর গত ৩১ মার্চ তিনি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। সেখানে সিসিইউতে চারদিন চিকিৎসাধীন থাকার পর গত রবিবার তাকে কেবিনে নেওয়া হয়।

এর দুদিন পর অর্থাৎ মঙ্গলবার অভিনেতা বাসায় ফেরেন। তার আগে করান দ্বিতীয়বার করোনা পরীক্ষা। কিন্তু এবারও তার রিপোর্ট পজিটিভ এসেছে। তবে এবার তিনি বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা করাবেন এবং স্বাস্থ্যবিধি মেনে চলবেন। সহজ ভাবে বললে, আগামী ১৪ দিন তিনি হোম কোয়ারেন্টাইনে থাকবেন।

আবুল হায়াত জানান, দ্বিতীয়বার তার করোনার রিপোর্ট পজিটিভ আসলে শরীরে কোনো ধরনের উপসর্গ নেই। অভিনেতার কথায়, ‘মঙ্গলবার সন্ধ্যার দিকে বাসায় ফিরেছি। নিয়মিত চিকিৎসকদের তত্ত্বাবধানে থাকতে হবে। নিয়মিত ওষুধ খেতে হবে। এখন সুস্থ আছি। ঘরেই সময় কাটছে। সবার কাছে দোয়া চাই, যেন শিগগির করোনামুক্ত হতে পারি।’

সম্প্রতি অসুস্থ হয়ে পড়লে করোনা পরীক্ষা করান দেশবরেণ্য অভিনেতা আবুল হায়াত। সেই রিপোর্ট পজিটিভ আসলে গত ৩১ মার্চ তিনি ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। হার্টের পূর্ব জটিলতা থাকায় এবং বয়সের কারণে বাড়তি সতর্কতা অবলম্বনের জন্য বরেণ্য এই অভিনেতা ও লেখককে চারদিন সিসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হয়। সেখান থেকে সুস্থ হয়ে প্রথমে তিনি কেবিনে, আর এখন বাসায়।

ঢাকাটাইমস/০৫এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :