টঙ্গীতে ওষুধ বিক্রেতার লাশ

নগর প্রতিবেদক, গাজীপুর
 | প্রকাশিত : ১৪ এপ্রিল ২০২১, ২৩:১৬

গাজীপুরের টঙ্গীর সমাজকল্যাণ মন্ত্রণালয়ের আওতাধীন মৈত্রী শিল্পের ভেতর থেকে বুধবার সকালে এক ওষুধ বিক্রেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। এরপর লাশটি ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নিহত আল আমিন(৬৫) সাতক্ষীরা জেলার কালীগঞ্জ থানার মৌতলা গ্রামের কাজী মহিউদ্দিনের ছেলে। তিনি নতুন বাজার এলাকার মোস্তফা কামালের ভাড়া বাড়িতে পরিবারসহ বসবাস করতেন।

টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) জাকির জানান, টঙ্গীর নতুন বাজার এলাকায় আল আমিনের একটি হারবাল ওষুধ বিক্রির দোকান রয়েছে। গত মঙ্গলবার রাতে দোকান থেকে বাসায় ফেরেননি তিনি। আল-আমিনের স্ত্রী ওষুধের দোকানের গিয়ে দেখেন দোকানের একটি দরজা খোলা, অন্য দরজা বন্ধ। পরে আল আমিনকে খোঁজাখুঁজি শুরু করেন।

পরদিন সকালে সংবাদপত্র বিক্রেতা মৈত্রী শিল্পের নিরাপত্তা প্রহরী কক্ষে সংবাদপত্র দিতে এসে কক্ষের পাশে গাছের নিচে মরদেহ দেখে পুলিশে খবর দেন।

টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাসুদ বলেন, প্রাথমিকভাবে মরদেহের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এই ঘটনায় অপমৃত্যু মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৪এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :