যমজ সন্তানের বাবার ভূমিকায় যিশু

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ এপ্রিল ২০২১, ১৫:০৬

যমজ সন্তান। দেখাশোনার সব দায়িত্ব এক বাবার। সেই বাবার গল্প নিয়ে তৈরি হলো নতুন টলিউড ছবি ‘বাবা বেবি ও...’। এটি পরিচালনা করেছেন অরিত্র মুখোপাধ্যায়। প্রযোজনায় রয়েছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। ভয়াবহ করোনার পরিস্থিতির মধ্যেই সম্প্রতি শেষ হয়েছে ছবিটির শুটিং।

এখানে একা সন্তানের দেখভালের দায়িত্ব সামলানো সেই বাবার ভূমিকায় দেখা যাবে যিশু সেনগুপ্তকে। যমজ সন্তানদের দেখাশোনার ফাঁকেই প্রেমে পড়বে তার চরিত্র। যিশুর বিপরীতে এই ছবিতে অভিনয় করেছেন শোলাঙ্কি রায়। ছোটপর্দার ‘কাদম্বিনী’কে এ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে।

‘বাবা বেবি ও...’ ছবিটির শুটিং শুরু হয়েছিল গত ২১ মার্চ থেকে। শেষ হয়েছে চলতি মাসের ৯ তারিখ। মহামারি করোনার প্রবল চাপের মধ্যে সব রকম সতর্কতা মেনেই কাজ করা হয়েছে বলে জানানো হয়েছে নির্মাতা কর্তৃপক্ষের তরফ থেকে।

এই ছবির প্রায় এক বছর পর টলিউডে কাজ করলেন যিশু সেনগুপ্ত। এই সময়টাতে তিনি একাধিক বলিউড ছবির কাজে ব্যস্ত ছিলেন। ফিরেই বাবার চরিত্রে। এমন চরিত্রে যিশু আগেও অভিনয় করেছেন, বেশ জনপ্রিয়তাও পেয়েছেন। এবারও তিনি সফল হবেন বলে আশা করছেন অভিনেতা।

ছবির শুটিং শেষ হওয়ার পর যিশু বলেন, ‘শিশুদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা খুব ভালো। ওদের সঙ্গে কাজ করে অনেক আনন্দ পাওয়া যায়।’ কাজেই শুটিংয়ে পালা শেষ। আপাতত মুক্তির অপেক্ষায় ‘বাবা বেবি ও...’।

ঢাকাটাইমস/১৬এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :