আইপিএলে শিরোপা জিতলে কি করব জানি না: এবি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ এপ্রিল ২০২১, ১১:২০

দীর্ঘ এগারো বছর ধরে আইপিএলে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেললেও এখনো শিরোপার দেখা পাননি দলের প্রোটিয়া তারকা ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স। এবার চ্যাম্পিয়ন হওয়া সুবর্ণ সুযোগ রয়েছে তাদের সামনে। কিন্তু ট্রফি জিতলে ঠিক কি করবেন সেটা জানেনই না তিনি। সম্প্রতি টুইটারে দেয়া এক সাক্ষাৎকারে এমনই তথ্য দিয়েছেন তিনি।

নিজেদের ইতিহাসে প্রথমবারের মতো মৌসুমের প্রথম দুই ম্যাচের জয়ের দেখা পেয়েছে তারা। উদ্বোধনী ম্যাচে মুম্বাই ইন্ডিয়ানসকে হারানোর পর দ্বিতীয় ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে পেয়েছে শ্বাসরুদ্ধকর এক জয়।

সবমিলিয়ে অতীত ইতিহাস ভুলিয়ে দেয়ার মিশনে শুরুটা নিজেদের পক্ষেই রাখতে পেরেছে ব্যাঙ্গালুরু। এই ধারাবাহিকতা টুর্নামেন্টের শেষ ম্যাচ পর্যন্ত ধরে রাখতে পারলেই মিলবে কাঙ্ক্ষিত সাফল্য। আর চ্যাম্পিয়ন হয়ে গেলে ঠিক কী করবেন তা জানেন না দলের তারকা ক্রিকেটার ডি ভিলিয়ার্স।

এ বিষয়ে তিনি বলেন, ‘আমি সত্যিই আইপিএল জিততে চাই। জানি না, সত্যিই জিততে পারলে আমি যে কী করব! জানি, ট্রফি জেতা নিয়ে বার বার একই কথা বলে যেতে হচ্ছে আমাদের। হয়তো ঘ্যানঘ্যানেও শোনাচ্ছে। ট্রফি জেতার পরে এমনও হয় যে, পিছনে ফিরে তাকিয়ে মনে হয়, জীবনে আরও কিছু জিনিস রয়েছে সেগুলোও গুরুত্বপূর্ণ।’

দক্ষিণ আফ্রিকা সাবেক এই অধিনায়ক আরো বলেন, ‘আইপিএলের মতো টুর্নামেন্টের অংশ হতে পারাটাই একটা প্রাপ্তি। বিশ্বের সেরা টুর্নামেন্ট আইপিএল। আমরা ট্রফি জিততে চাই। সেটাই আমাদের লক্ষ্য।’

(ঢাকাটাইমস/১৮এপ্রিল/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :