চাঁপাইনবাবগঞ্জে জুয়া খেলার দায়ে ১১ জন গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ এপ্রিল ২০২১, ১৪:৩৮ | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০২১, ১৪:২৭

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার স্বরুপনগরে আইপিএল খেলা নিয়ে জুয়া খেলার অপরাধে ১১ জনকে ৮৩ হাজার টাকাসহ হাতেনাতে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। এছাড়া ঘটনাস্থল থেকে একটি ৪৩ ইঞ্চি এলএডি টিভি ও ১০টি মোবাইল ও সিম এবং পুরাতন প্লেয়িং কার্ড জব্দ করা হয়।

শুক্রবার রাত ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের স্বরুপনগর মহল্লার জেলা ঠিকাদার সমিতির নিচতলার অফিস রুম থেকে টাকাসহ তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তরকৃতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ রামকৃষ্টপুর মহল্লার তোফাজ্জল হোসেন, আরামবাগ এলাকার শাহিন আক্তার, হুজরাপুর এলাকার নিয়ামল হক, একই এলাকার রুহুল আমিন, ইসমাইল হোসেন, আব্দুল করিম উরফে ছবি, আলীনগর এলাকার রবিউল আমল, নাখরাজপাড়া এলাকার ইদ্রিশ আলী, একই এলাকার আবুল কালাম আজাদ, স্বরুপনগর এলাকার রবিউল আলম ও ইসলামপুর এলাকার তাহির হোসেন।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর নাজমুস বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদে জানা গেছে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার স্বরুপনগর এলাকার জেলা ঠিকাদার সমিতির নিচতলার অফিস রুমে আইপিএল খেলা নিয়ে জুয়ার আসর বসেছে। সেখানে অভিযান চালিয়ে ৮৩ হাজার টাকাসহ ১১ জনকে গ্রেপ্তার করা হয়। এছাড়া, একটি ৪৩ ইঞ্চি এলএডি টিভি ও ১০টি মোবাইল ও সীম এবং পুরাতন প্লেয়িং কার্ড জব্দ করা হয়। চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় গ্রেপ্তারাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/২৪এপ্রিল/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :