করোনায় আক্রান্ত কলকাতার দুই ক্রিকেটার, ম্যাচ স্থগিত

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ মে ২০২১, ১৫:২০ | প্রকাশিত : ০৩ মে ২০২১, ১৫:১৫

পুরো ভারতে করোনাভাইরাস ভীতি ছড়ালেও দিব্যি চলছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের খেলা। আইপিএলে এতদিন করোনায় আক্রান্ত হওয়ার খবরও মেলেনি। তবে এবার আর শেষ রক্ষা হলো না। অবশেষে আইপিএলেও করোনার হানা। সাকিবের কলকাতা নাইট রাইডার্সের দুজন ক্রিকেটার করোনায় আক্রান্ত। ফলে আজকের(সোমবার) কলকাতা এবং বেঙ্গালুরুর মধ্যকার ম্যাচটি স্থগিত করা হয়েছে।

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে অস্ট্রেলিয়ান পেসার প্যাট কামিনসসহ বেশ কয়েকজন খেলোয়াড় ও টিম স্টাফ অসুস্থ হয়ে পড়েছেন। তাদেরকে এরই মধ্যে আইসোলেশনে পাঠিয়ে দেয়া হয়েছে এবং সোমবারের ম্যাচটি পেছানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে।

ম্যাচটা পরে কখন হবে, সেটা জানিয়ে দেওয়া হবে। যদিও এখনো কলকাতা কিংবা আইপিএল কর্তৃপক্ষের কাছ থেকে এ নিয়ে কোনো আনুষ্ঠানিক বিবৃতি শোনা যায়নি। যদিও আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে বেঙ্গালুরু জানিয়েছে ম্যাচ স্থগিত হওয়ার খবর।

ক্রিকইনফো তাদের প্রতিবেদনে জানাচ্ছে, কলকাতার দুই খেলোয়াড় স্পিনার ভরুন চক্রবর্তী এবং পেসার সন্দ্বীপ ওয়ারিয়ার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া সাকিব আল হাসানসহ বাকিদের রিপোর্ট নেগেটিভ এসেছে। কাঁধের চোটে স্ক্যান করাতে বাবল ছেড়েছিলেন ভরুন, তখনই তিনি আক্রান্ত হয়েছেন বলে সন্দেহ করা হচ্ছে।

উল্লেখ্য, করোনা পরিস্থিতি দেখে ইতিমধ্যেই দেশে ফিরে গিয়েছেন চার অস্ট্রেলীয় ক্রিকেটার। সোমবার অস্ট্রেলিয়ার একটি রেডিয়ো চ্যানেলে সে দেশের বোর্ড কর্তা নিক হকলি জানিয়েছেন, ক্রিকেটারদের চার্টার্ড বিমানে দেশে ফেরানোর কোনও পরিকল্পনা আপাতত তাঁদের নেই।

হকলি বলেছেন, ‘আমরা অস্ট্রেলিয়া ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন, বিসিসিআই এবং ক্রিকেটারদের সঙ্গে কথা বলছি। নিশ্চিত করতে চাইছি সবাই ঠিক আছে কি না এবং সম্পূর্ণ তথ্য আমাদের কাছে রয়েছে কি না।’

সাকিব আল হাসানের দল কলকাতা পয়েন্ট তালিকায় সাত নম্বরে রয়েছে। প্রথম সাত ম্যাচের কেবল দুটিতে জিতেছে তারা। গত বৃহস্পতিবার আহমেদবাদে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে সবশেষ মাঠে নামে তারা। বাজে শুরুর পর টানা তৃতীয়বারের মতো প্লে অফে খেলতে না পারার শঙ্কায় পড়েছে দলটি।

(ঢাকাটাইমস/০৩মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :