‘এখনও বাবাকে মানুষ ভালোবাসে এটাই আমাদের গর্ব’

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মে ২০২১, ২১:২৯

আলমগীর হোসেন সিটির ব্যবস্থাপনা পরিচালক শফিকুল আলম শিপলু বলেছেন, সাবেক সংসদ সদস্য আলমগীর হোসেন গাইটালের বাসিন্দা হলেও তিনি উত্তরাঞ্চলের মানুষের হৃদয়ের মণিকোঠায় ঠাঁই করে নিয়েছিলেন। বিশেষ করে মহিনন্দ, মাইজখাপন, লতিবাবাদ ও রশিদাবাদ ইউনিয়নের প্রতিটি মানুষ যেন আলমগীর পরিবার ছিল। আর সেই বাবার সন্তান হিসেবে আজ আমিও গর্বিত। আমি যে স্থানটিতে দাঁড়িয়ে কথা বলছি সেই স্থানে আশির দশকে আমার পিতা মসজিদ ও মক্তব প্রতিষ্ঠার ক্ষেত্রে গুরুত্বপুর্ণ অবদান রেখেছিলেন। আর আজকে সেই স্থানে বিরাট মসজিদ ও মাদরাসা দেখে সত্যি আমি অভিভূত। মাদরাসার কোমলমতি শিশু বিশেষ করে এতিমদের সাথে ইফতার করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। এই মাদরাসার কর্তৃপক্ষ আমার পিতা ও চাচাকে ভালোবেসে দোয়া মাহফিলের আয়োজন করায় আমাদের পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

শুক্রবার জেলা সদরের মাইজখাপনের বড়খাপনে অবস্থিত মাদরাসা খালিদ বিন ওয়ালিদ রা. ও এতিমখানার আয়োজনে স্থাস্থ্যবিধি মেনে কিশোরগঞ্জের সাবেক সংসদ সদস্য প্রয়াত জননেতা আলমগীর হোসেন ও জননেতা নাসির উদ্দিন আহমেদ শাহজাহানের রুহের মাগফেরাত কামনা করে খতমে কুরআন, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

মাও. জোবায়ের বিন লুৎফুর রহমানের পরিচালনায় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মাদরাসার সহকারী পরিচালক মাও. শুয়াইব, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা মস্তোফা, মহিনন্দ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পরিষদ ও পাঠাগারের সভাপতি আমিনুল হক সাদীসহ স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গ, মাদরাসার এতিম, কুরআনের হাফেজ ও মুসল্লিবৃন্দ।

এর আগে প্রধান অতিথি মাদরাসা প্রাঙ্গণে অবস্থিত সৌন্দর্যমন্ডিত মসজিদ ও মাদরাসা এবং হাসপাতাল এলাকা ঘুরে ঘুরে দেখে সন্তোষ প্রকাশ করেন।

(ঢাকাটাইমস/৭মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :