ক্রীড়াঙ্গনের প্রিয়মুখ মনসুর আর নেই

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ মে ২০২১, ১১:৪০ | প্রকাশিত : ১২ মে ২০২১, ১১:৩৩

ফুটবল, কাবাডি এবং হকিসহ প্রায় সব খেলাতেই মাঠের আশেপাশে কাউকে পাওয়া না গেলেও একজনের দেখা ঠিকই পাওয়া যেত। আর তিনি হলেন মনসুর আলি। কিন্তু ক্রীড়াঙ্গনের এই প্রিয়মুখকে স্টেডিয়ামের আশেপাশে দেখা যাবে না কখনোই। বেশ কিছুদিন সুস্থ থাকার পর গতকাল মঙ্গলবার রাতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে গিয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

আচরণে নম্র-ভদ্র এই মানুষটি খুবই সাধারণ পোশাকে থাকতেন। ক্রীড়াঙ্গনে নতুন আগতদের স্নেহ ও সম্মানে কাছে টানতেন। সাংবাদিকদের সঙ্গে ছিল তার গভীর সখ্যতা। বিশেষ করে ক্রীড়াঙ্গনের কোনো সাফল্যে মনসুর স্পোর্টিংয়ের অভিনন্দন বার্তা পৌঁছে দিতেন সাংবাদিকদের কাছে। আজ সেই মনসুরের জন্য ক্রীড়াঙ্গনের বইছে শোকের বার্তা।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫২ বছর। ব্যক্তিজীবনে তিনি অকৃতদার ছিলেন। আজ (বুধবার) বেলা ১১টায় ধোলাইপাড় স্কুল মাঠে তাঁর নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, ১৯৮৭ সালে নিজের নামে প্রতিষ্ঠা করেন মনসুর স্পোর্টিং ক্লাব। এই ক্লাবের অধীনে ছিল বেশ কয়েকটি দল। তাঁর ভিজিটিং কার্ডে থাকত সেসবের বর্ণনা। গর্বিত কণ্ঠে বলতেন, ‘এখন ছয়টি আইটেম চালাই—ফুটবল, ক্রিকেট, হ্যান্ডবল, টিটি, ব্যাডমিন্টন ও রাগবি।’

(ঢাকাটাইমস/১২মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :