সাকিব-মোস্তাফিজের কোয়ারেন্টাইন ঈদ

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ মে ২০২১, ১৪:৪৭ | প্রকাশিত : ১৪ মে ২০২১, ১২:০১

ভারত থেকে ফেরার পর বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এবং কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানের ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষ হয়নি এখনো। তাই এবার কোয়ারেন্টাইনেই ঈদ উপভোগ করছেন এই দুই টাইগার তারকা। ধারণা করা হচ্ছে ২১ মে পর্যন্ত ঘরবন্দি হয়ে থাকবেন তারা।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ(আইপিএল) অনির্দিষ্টকালের জন্য স্থগিত করার পর ভারতীয় এক ভাড়া করা বিমানে করে দেশে আসেন সাকিব ও মোস্তাফিজ। ওইদিন থেকেই দেশের নিয়ম অনুযায়ী ১৪ দিনের কোয়ারেন্টাইনে যান দুজনই।

সাকিবের জন্য হয়তো ঈদ কোথায় করছেন তা খুব একটা গুরুত্বপূর্ণ না। কখনো ঈদের সময়টা কাটে জাতীয় দলের সঙ্গে, কখনো শ্বশুরবাড়ি যুক্তরাষ্ট্রে, আবার কখনো দেশে পরিবারের সঙ্গে।

মোস্তাফিজের বিষয়টি ভিন্ন। খেলা না থাকলে ঢাকায় খুব একটা থাকা হয় না মোস্তাফিজের। সুযোগ পেলেই তিনি ছুটে যান সাতক্ষীরায় নিজের গ্রামের বাড়িতে। ঈদের ছুটি হলে তো কথাই নেই। সাতক্ষীরায় নিজের প্রিয় জগতেই খুব ভালো থাকেন জাতীয় দলের এই বাঁহাতি পেসার। তবে এবার আর গ্রামে ঈদ করা হলো না মোস্তাফিজের। ঢাকার এক হোটেলে স্ত্রীসহ কোয়ারেন্টাইন করতে হচ্ছে তাঁকে।

নামাজ পড়ে, টিভি দেখে আর হালকা ব্যায়াম করেই সময় কাটছে মোস্তাফিজের। এভাবে থাকা যে কঠিন, তা আর আলাদা করে বলার প্রয়োজন নেই। বিশেষ করে মোস্তাফিজ এ বছরের শুরু থেকেই টানা জৈব সুরক্ষাবলয়ের মধ্যে আছেন। ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের পর কিছুদিন ছুটি কাটিয়ে যেতে হয়েছে নিউজিল্যান্ড।

(ঢাকাটাইমস/১৪মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :