মোংলায় তেলবাহী ট্যাঙ্কারে অগ্নিদগ্ধ নাবিকের মৃত্যু

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ মে ২০২১, ২১:৩৯ | প্রকাশিত : ২৩ মে ২০২১, ২১:২০

বাগেরহাটের মোংলা বন্দরে তেলবাহী ট্যাঙ্কারে অগ্নিদগ্ধ হওয়া নাবিক মোহাম্মদ আলী ওরফে লাল মিঞা (৫০) মারা গেছেন। সোমবার বিকালে মোংলা বন্দর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। অগ্নিদগ্ধ আরেক নাবিক শেখ ইয়াছিনের অবস্থাও আশঙ্কাজনক। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

এর আগে দুপুরে পশুর নদের মোংলা বন্দর জেটির দক্ষিণ পাশে অবস্থান নেয়া এমটি সি লিঙ্ক উৎসব নামের তেলবাহী ট্যাঙ্কারে আগুনে ওই ট্যাঙ্কারের দুই নাবিক শেখ ইয়াছিন(৫২) ও মোহাম্মদ আলী ওরফে লাল মিঞা(৫০) অগ্নিদগ্ধ হন। এসময় তাদের উদ্ধার করে মোংলা বন্দর হাসপাতালে ভর্তি করা হয়।

তবে কিভাবে ওই তেলবাহী ট্যাঙ্কারে আগুন লাগে তা জানাতে পারেনি বন্দর কর্তৃপক্ষ। ওই তেলবাহী ট্যাঙ্কারে সাড়ে ১৯ লাখ লিটার জ্বালানি তেল ছিল। যা আমদানি করে মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড। মারা যাওয়া মোহাম্মদ আলী ওরফে লাল মিঞা ঢাকার পোস্তগোলা ব্যাংক কলোনির মো. শরীফ হোসেনের ছেলে।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. জুলেখা আক্তার সন্ধ্যায় এই প্রতিবেদককে বলেন, রবিবার বিকেল সোয়া ৩টার দিকে বাগেরহাটের মোংলা বন্দর হাসপাতাল থেকে দুজন অগ্নিদগ্ধ রোগীকে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। এদের মধ্যে মোহাম্মদ আলী ওরফে লাল মিঞা আনার পথেই মারা গেছেন। তাকে আমরা মৃত অবস্থায় পেয়েছি। অগ্নিদগ্ধ আরেকজন ইয়াছিনকে সংকটাপন্ন অবস্থায় ভর্তি করা হয়েছে। ইয়াছিনের শরীরের ৭০ থেকে ৮০ শতাংশ পুড়ে গেছে।

(ঢাকাটাইমস/২৩মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :