স্পেনে ধর্ষণের চেষ্টাকালে পুরুষাঙ্গ কেটে দিলেন বাংলাদেশি নারী

ইউরোপ ব্যুরো
ঢাকাটাইমস
| আপডেট : ০৩ জুন ২০২১, ০০:২৩ | প্রকাশিত : ০২ জুন ২০২১, ১৬:২০

স্পেনের বার্সেলোনায় ধর্ষণের চেষ্টাকালে এক ব্যক্তির পুরুষাঙ্গ কেটে দিয়েছেন বাংলাদেশি নারী। ত্রিশ বছর বয়সী ওই নারী ঘটনার পর নিজে থানায় গিয়ে ধরা দেন। আক্রান্ত ওই ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্পেনের গণমাধ্যমে বলা হচ্ছে, বার্সেলোনার নিকটে সান্ট আন্দ্রেউ দে লা বার্সা এলাকার একটি বারে মঙ্গলবার দিবাগত মধ্যরাতে ঘটনাটি ঘটেছে। ওই নারী বাংলাদেশি আর তাকে ধর্ষণের চেষ্টাকারী বারটির মালিক। অভিযুক্ত ওই ব্যক্তি পাকিস্তানি হতে পারেন বলে পুলিশ ধারণা করছে।

ওই নারী দাবি করেছেন, তিনি অভিযুক্ত ব্যক্তির বারে খণ্ডকালীন কাজ করতেন। বারটির মালিক তাকে একাধিকবার ধর্ষণ করেছেন। স্থানীয় সময় সোমবার দিবাগত রাতে আবারো তাকে শারীরিক সম্পর্কে বাধ্য করতে চেষ্টা করা হলে ছুরি দিয়ে তিনি হামলা চালান। ওই নারীকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেওয়া হয়েছে বলে সেখানকার পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন।

ইউরো উইকলি নিউজ জানিয়েছে, ভুক্তভোগী নারী বারের মালিক সম্পর্কে যে দাবি করেছেন পুলিশ সে বিষয়ে তদন্ত করছে। অভিযুক্ত ব্যক্তি বেলভিটজ নামের স্থানীয় একটি পাবলিক হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তাকে এরইমধ্যে ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেপ্তার দেখানো হয়েছে। কথা বলার মতো যথেষ্ট সুস্থ হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

(ঢাকাটাইমস/০২জুন/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :