কিশোর গ্যাং ‘ফাইভ স্টারের’ দুই সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জুন ২০২১, ২০:২৩

রাজধানীর বংশাল এলাকা থেকে কিশোর গ্যাং ফাইভ স্টার ওরফে ভালগার স্কোয়াডের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০। তারা হলেন- মো. মিলন ওরফে পোটলা মিলন ও মো. আবু তাওহিদ সাফির। এ সময় তাদের কাছ থেকে দুটি সুইচ গিয়ার চাকু ও একটি মোবাইলফোন উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে তাদের গ্রেপ্তার করা হয় বলে শুক্রবার সন্ধ্যায় এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব-১০।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে র‌্যাব-১০ এর একটি দল বংশাল থানার আলু বাজার হাজী ওসমান গণি রোড এলাকায় একটি অভিযান চালায়। অভিযানে মো. মিলন ওরফে পোটলা মিলন ও মো. আবু তাওহিদ সাফির নামের স্থানীয় কিশোর গ্যাং ‘ফাইভ স্টার ওরফে ভালগার স্কোয়াডের’ দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের বরাত দিয়ে র‌্যাব জানায়, কিশোর অপরাধীরা বিভিন্ন জনবিরল এমনকি জনসমাগমপূর্ণ জায়গায় একাকী পথচারীদের আকস্মিকভাবে ঘিরে ধরে আশেপাশের কেউ বুঝে ওঠার আগেই অস্ত্রের ভয় দেখিয়ে জোরপূর্বক মানিব্যাগ, টাকা-পয়সা, স্বর্ণালংকার, মোবাইল হ্যান্ডসেট, ল্যাপটপ, সাথে বহন করা দ্রব্যসামগ্রীর ব্যাগ ডাকাতি করত। এই কিশোর অপরাধীরা স্বীকার করে যে, ডাকাতি বা ছিনতাই ছাড়াও তারা মাদক সেবন, খুচরা মাদকের ব্যবসা, চাঁদাবাজি, ইভটিজিং, পাড়ায়-মহল্লায় মারামারি এবং স্থানীয় ভূমি দস্যুদের পক্ষে অপদখলীয় জমিতে গিয়ে পেশীশক্তির মহড়া দেয়াসহ নানা অপকর্মের সাথে জড়িত রয়েছে।

তাদের বিরুদ্ধে বংশাল থানায় একটি মামলা করা হয়েছে বলে জানায় র‌্যাব।

(ঢাকাটাইমস/১৮জুন/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :