যেভাবে ফিট থাকেন কারিনা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জুন ২০২১, ১৬:২১

ক্যারিয়ারের মধ্য গগনে থাকাকালীন অভিনেতা সাইফ আলি খানকে বিয়ে করেন বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী কারিনা কাপুর খান। মাতৃত্বের স্বাদও নেন খুব শিগগির। তার জন্য ব্রেক নেন কিছুদিনের। পরে আবার ছোট্ট তৈমুরকে সঙ্গে নিয়েই পৌঁছে যান ছবির সেটে।

কারিনা বার বার প্রমাণ করেছেন, মাতৃত্ব কখনো তার সাফল্যের পথে বাধা হতে পারেনি। সম্প্রতি আবার তিনি জন্ম দিয়েছেন দ্বিতীয় সন্তানের। আবার কাজেও ফিরেছেন। ইতোমধ্যে তিনি বেশ কয়েকটি বিজ্ঞাপনের শুটিং সেরে ফেলেছেন।

গত কয়েকদিনে চোখে পড়ার মতো ওজন কমেছে নায়িকার। মা হওয়ার ঠিক পর পরই কীভাবে তিনি ওজন কমান? তারই রহস্যভেদ করলেন নায়িকা।

সম্প্রতি যোগাসনের একটি ছবি শেয়ার করে কারিনা লেখেন, ‘আমার যোগ সফর শুরু হয় ২০০৬ সালে যখন একই সঙ্গে ‘তাসান’ ও ‘জব উই মিট’ সই করি। সেই থেকেই যোগাসন আমাকে ফিট থাকতে সাহায্য করেছে। কিন্তু ডেলিভারির পরের চার মাস অসহ্য যন্ত্রণার মধ্যে দিন কাটিয়েছি। ভীষণই ক্লান্ত থাকতাম।’

নায়িকা বলেন, ‘কোনো কিছুই নতুন করে শুরু করতে ইচ্ছে করত না। কিন্তু এখন ধীরে ধীরে আবার যোগাসনের হাত ধরেই জীবনের ছন্দে ফেরার চেষ্টা করছি। যোগ অভ্যেসের এই সময়টা একান্তই আমার নিজের সময়। তবে একটা কথা সবাইকে বলব, নিয়মানুবর্তিতাই হল আসল চাবিকাঠি। হাল ছাড়বেন না।’

ছবিতে কারিনাকে বৃক্ষাসন করতে দেখা যাচ্ছে। অন্যদিকে, ইনস্টাগ্রাম স্টোরিতে কারিনা পোস্ট করেছেন বিচে বিকিনি পরা তার সুপারফিট অবতারের ছবি। আন্তর্জাতিক যোগ দিবসে দেয়া নায়িকার এই পোস্ট ইতোমধ্যে ভাইরাল।

ঢাকাটাইমস/২২জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত