মেয়ের সঙ্গে তাহসানের খুনসুটি ভাইরাল

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জুন ২০২১, ১৬:২১

বাংলাদেশি অভিনেত্রী ও সমাজকর্মী মিথিলা রশীদ এখন ওপার বাংলার বউ। তবে লকডাউনের আগে থেকে তিনি এবং মেয়ে আইরা দেশে রয়েছেন। এই সুযোগে সংগীতশিল্পী বাবা তাহসান রহমান খানের সঙ্গে মাঝে মধ্যেই সময় কাটাতে দেখা যায় আইরাকে। সম্প্রতি, তাহসানের ইনস্টাগ্রামে উঠে এলো বাবা-মেয়ের মিষ্টি কিছু মুহূর্তের তেমনই দুটি ভিডিও।

একটি ভিডিওতে মেয়ের সঙ্গে মিলে মুখে ফেস প্যাক লাগিয়ে শুয়ে থাকতে দেখা যাচ্ছে তাহসানকে। বাবার সঙ্গে খুনসুটি করতেও দেখা গেল ছোট্ট আইরাকে। তাহসান মেয়েকে প্রশ্ন করলেন, ‘এগুলো লাগালে কী হবে, আমরা সুন্দর হয়ে যাব?’ বাবার কথায় আইরার উত্তর, ‘তুমি হবে কিনা জানি না, আমি তো হবো।’

মেয়ের এই দুষ্টুমিতে হেসে ফেলে তাকে আদরে ভরিয়ে দেন তাহসান। অপর ভিডিওতে বাবার নখ কেটে ম্যানিকিউর করে দিতে দেখা গেল ছোট্ট আইরাকে। মজা করে মেয়েকে আবার তাহসানের প্রশ্ন, ম্যানিকিউর করতে কত লাগবে। প্রথমে ছোট্ট আইরার উত্তর ১০০, পরে ভুল শুধুরে সে বলল ১০০০।

ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে তাহসান লিখেছেন, ‘এখন স্পা-এর সময়, বাবার যেটা মাঝে মাঝে প্রয়োজন।’ মেয়ের সঙ্গে তাহসানের পোস্টে কমেন্ট করতে দেখা গেছে তার সাবেক স্ত্রী রাফিয়াত রশীদ মিথিলাকে। তিনি তাহসানকে ট্যাগ করে লিখেছেন, 'I'm not sure if you’re gonna be...but I will".... She's sooo me!!''। মিথিলার কমেন্টের নিচে রিপ্লাই দিয়েছেন তাহসান। অবশ্য হাইড করে রাখায় তা দেখা যাচ্ছে না।

মিথিলার প্রথম স্বামী তাহসান। তাদের একমাত্র মেয়ে আইরা। বিবাহবিচ্ছেদ হলেও একে অপরের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন তাহসান-মিথিলা। আইরা অবশ্য তার মায়ের কাছে থাকে। তবে প্রায়ই বাবা তাহসানের সঙ্গে সময় কাটাতে দেখা যায় আইরাকে। তাহসানের সঙ্গে ডিভোর্সের পর পশ্চিমবাংলার চলচ্চিত্র নির্মাতা সৃজিত চট্টোপাধ্যায়কে।

ঢাকাটাইমস/২৩জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :