মুসলিম ফুটবলারদের সামনে থাকবে না মদের বোতল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ জুন ২০২১, ১৬:১৪ | প্রকাশিত : ২৫ জুন ২০২১, ১২:০৭

চলতি মাসের ১৫ জুন এক সংবাদ সম্মেলনে নিজের সামনে থাকা মদের বোতল সরিয়ে রেখেছিলেন ফরাসি তারকা ফুটবলার পল পগবা। সেই ঘটনাটি গুরুত্ব সহকারেই নিয়েছে উয়েফা। চলতি উয়েফা-২০২০ আসরে এখন থেকে মুসলিম ফুটবলারদের সামনে মদের বোতল না রাখার সিদ্ধান্ত নিয়েছে টুর্নামেন্ট কর্তৃপক্ষ। বিষয়টি নিশ্চত করেছে ইংলিশ সংবাদ মাধ্যম দ্য টেলিগ্রাফ।

উয়েফা ইউরো চ্যাম্পিয়নশিপে গ্রুপপর্বে নিজেদের প্রথম ম্যাচে সময়ের অন্যতম সেরা দল জার্মানিকে ১-০ গোল ব্যবধানে হারিয়েই এবারের আসর শুরু করে বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স। ওই ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্সের মাধ্যমে ম্যাচসেরা নির্বাচিত হন দলীয় মিডফিল্ডার পল পগবা।

ম্যাচ শেষে পুরস্কার নেয়ার পর সাংবাদ সম্মেলনে আসেন ম্যানচেস্টার ইউনাইটেডের এই তারকা ফুটবলার। সেখানে বসে দেখতে পান তার সামনে কোক ও পানির বোতলের সঙ্গে একটি হেইনেকেন বিয়ারেরও বোতল রাখা। তাই তিনি সেটি সরিয়ে নিচে নামিয়ে দেন।

পগবা এই বিষয়টিকে প্রাধান্য দিয়েছে উয়েফা। মূলক এ কারণেই সামনের দিনগুলোতে আর কোনো মুসলিম ফুটবলারদের সামনে বিয়ারের বোতল না রাখার সিদ্ধান্ত নিয়েছে আয়োজকরা। এখন থেকে সংবাদ সম্মেলনের আগে দলের কাছে জানতে চাওয়া হবে কোন খেলোয়াড় আসছেন এবং সামনে হেইনেকেন বিয়ারের বোতল রাখা যাবে কিনা।

(ঢাকাটাইমস/২৫জুন/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :